গণমাধ্যম

নগর উন্নয়ন সাংবাদিক ফোরাম সভাপতি মতিন আব্দুল্লাহ সম্পাদক ফয়সাল খান

আগামী দুই বছরের (২০২৪-২৫) জন্য নগর উন্নয়ন সাংবাদিক ফোরাম বাংলাদেশের (ইউডিজেএফবি) নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দেশ রুপান্তরের সিনিয়র রির্পোর্টার মতিন আব্দুল্লাহ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন প্রতিদিনের বাংলাদেশের নিজস্ব প্রতিবেদক ফয়সাল খান।

শুক্রবার (২৩ ডিসেম্বর) রাজধানীর সেগুনবাগিচার রেস্টুরেন্টে দ্বি-বার্ষিক সাধারণ সভায় নির্বাচনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়।

কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন, প্রধান নির্বাচন কমিশনার হেলিমুল আলম বিপ্লব। নবনির্বাচিত কমিটি সহ-সভাপতি নিউ এজ নিজস্ব প্রতিবেদক, এর রাশেদ আহমেদ, যুগ্ম সম্পাদক, বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক হাসান ইমন, অর্থ সম্পাদক এটিএন বাংলার স্টাফ রিপোর্টার ইয়াসিন রানা, সাংগঠনিক সম্পাদক ডেইলি সানের নিজস্ব প্রতিবেদক রাশেদুল হাসান, দপ্তর সম্পাদক আরটিভির স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন সাগর , প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক দৈনিক সংবাদের নিজস্ব প্রতিবেদক মোস্তাফিজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সারাবাংলা ডটনেট এর স্টাফ করেসপন্ডেন্ট রাজনীন ফারজানা এবং আপ্যায়ন ও কল্যান সম্পাদক মোহনার টিভির নিজস্ব প্রতিবেদক সুরাইয়া মুন্নি। এছাড়াও কার্যনির্বাহী সদস্যরা হলেন দৈনিক জনতার সিনিয়র রিপোর্টার জাহাঙ্গীর খান বাবু, নয়া শতাব্দীর সিনিয়র রিপোর্টার হাসান মাহমুদ রিপন, চ্যানেল আইয়ের নিজস্ব প্রতিবেদক আকতার হাবিব , সমকালের স্টাফ করেসপন্ডেন্ট লতিফুল ইসলাম এবং আজকের পত্রিকার স্টাফ করেসপন্ডেন্ট সাইফুল মাসুম। সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক সোহেল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদ্য বিদায়ী সভাপতি আমিতোষ পাল। এসময় নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের সকল সদস্য ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button