প্রযুক্তি

প্রথমবারের মতো সুপারব্র্যান্ডস অ্যাওয়ার্ড অর্জন করলো স্যামসাং

অত্যাধুনিক প্রযুক্তি ও সৃষ্টিশীল ভাবনার মাধ্যমে ক্রেতাদের টিভি বিনোদনের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করার কারণে টানা ১৬ বছর ধরে বিশ্বের ১ নাম্বার টিভি ব্র্যান্ড হওয়ার গৌরব অর্জন করেছে স্যামসাং।

সম্প্রতি, এই খাতে স্যামসাংয়ের অবদানের স্বীকৃতিস্বরূপ ব্রান্ডটিকে ‘সুপারব্র্যান্ডস অ্যাওয়ার্ডে’ ভূষিত করা হয়। টিভি ইন্ডাস্ট্রি থেকে এই প্রথম কোন ব্র্যান্ড এই অ্যাওয়ার্ড পাওয়ার গৌরব অর্জন করেছে।

রাজধানীর হোটেল শেরাটন ঢাকায় গত ১১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত একটি ইভেন্টে এই অ্যাওয়ার্ডের ঘোষণা দেয়া হয়েছে।

দুর্দান্ত ইমেজ, ঝকঝকে আউটপুট ও নিখুঁত রঙের সমন্বয়ের কারণে বিশ্বব্যাপী সমাদৃত স্যামসাংয়ের টিভি। ২০২২ সালে বাংলাদেশের ১ নাম্বার টিভি ব্র্যান্ড হিসেবে নিলসেনআইকিউ এর সাথে যৌথ উদ্যোগে আয়োজিত বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ অর্জন করে স্যামসাং। বাংলাদেশের টিভি ব্র্যান্ড হিসেবে সুপারব্র্যান্ডস’র ‘বেস্ট টিভি ব্র্যান্ড’ পুরস্কার স্যামসাংয়ের অর্জনে আরও একটি পালক হিসেবে যুক্ত হলো। বিভিন্ন ব্যাকগ্রাউন্ডের বিশেষজ্ঞ ও স্বেচ্ছাসেবীদের নিয়ে গঠিত প্যানেল (ব্র্যান্ড কাউন্সিল) জটিল যাচাই-বাছাই প্রক্রিয়ার মধ্য দিয়ে সুপারব্র্যান্ডগুলোকে নির্বাচিত করে।

এ বিষয়ে স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিকস’র ডিরেক্টর ও হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, “এই খাতে নেতৃস্থানীয় টিভি ব্র্যান্ড হিসেবে বছরের পর বছর ধরে স্যামসাং যেসব স্বীকৃতি অর্জন করেছে সেগুলোর জন্য আমরা অত্যন্ত গর্বিত। বিশেষ করে বাংলাদেশের ইতিহাসে প্রথমবারের মতো টিভি ব্র্যান্ড হিসেবে সুপারব্র্যান্ডসের ‘বেস্ট টিভি ব্র্যান্ড’ স্বীকৃতি অর্জন নিঃসন্দেহে অত্যন্ত গৌরবের। সুপারব্র্যান্ডসের এই স্বীকৃতি আমাদের অবস্থানকে আরও শক্তিশালী করবে। একইসাথে এই স্বীকৃতি ক্রেতা ও সরবরাহকারীদের আশ্বস্ত করে যে, তারা সেরা ব্র্যান্ডটির সাথেই রয়েছে। আমরা এই অর্জনের প্রতি শ্রদ্ধাশীল এবং আমাদের শীর্ষ অবস্থান ধরে রাখার জন্য প্রতিশ্রুতিবদ্ধ।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button