রাজনীতি

গাজীপুরে নির্বাচন সুষ্ঠু হওয়ায় দেশের মানুষ খুশি: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গাজীপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী হলে দেশের মানুষ যতটা খুশি হতো, তার চেয়ে বেশি খুশি হয়েছে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়ায়।

শুক্রবার (২৬ মে) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকিদাতার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আয়োজিত সমাবেশে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, গাজীপুরের নির্বাচনে গণতন্ত্রের বিজয় হয়েছে। দেশ-বিদেশে প্রশংসিত হয়েছে। আওয়ামী লীগ জোর করে নিজের প্রার্থীকে জয়ী করতে যায়নি। নির্বাচন নিয়ে বিএনপির মিথ্যাচার প্রমাণিত হয়েছে।

গাজীপুরের মতো আরও চার সিটিসহ আগামী জাতীয় নির্বাচনও অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার উন্নয়ন ও আমাদের ভালো আচরণ, এ দুই নিয়ে আমাদের আগামী নির্বাচন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনাকে হত্যার হুমকি, স্লিপ অব টাং নয়। শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ায় আওয়ামী লীগের লাখ লাখ ভোট বেড়েছে। বিএনপির ভোট কমতে কমতে তলানিতে গিয়ে ঠেকেছে।

মার্কিন ভিসানীতি সম্পর্কে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে আমরা বাধা দেবো কেন? আমাদের দেখা দরকার কারা নির্বাচনে বাধা দিচ্ছে। যারা নির্বাচন চায় না। তত্ত্বাবধায়ক চায়। তত্ত্বাবধায়ক হবে না। কোনো বিদেশি বন্ধু একবারও তত্ত্বাবধায়ক সরকার নিয়ে কথা বলেনি। যারা নির্বাচনে বাধা দেয় তাদের বিরুদ্ধে এ ভিসানীতি কার্যকর হয় কিনা সেটা দেখার বিষয়। বিএনপি চেয়েছিল নিষেধাজ্ঞা, এসেছে ভিসানীতি। এখন বিএনপির ঘুম হারাম। ফখরুলের মুখ শুকিয়ে গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button