বিনোদন

আমির-ফাতিমা সানার ভিডিও ভাইরাল!

কিরণ রাওয়ের সঙ্গে আমির খানের বিবাহবিচ্ছেদের নেপথ্যে অনেকেই ফাতিমার সঙ্গে ঘনিষ্ঠতাকে দায়ী করেছিলেন।
এবার আমির খানের সঙ্গে ‘দঙ্গল’ অভিনেত্রীর একান্ত ব্যক্তিগত মুহূর্ত ফাঁস নেটমাধ্যমে। যা নিয়ে ইতোমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে। ক্যামেরাম্যানদের তুলোধোনা করতে আসরে নেমেছেন আমির খানের অনুরাগীরা। কী রয়েছে সেই ভিডিওতে? যা নিয়ে সমাজ মাধ্যমে এত হইচই?
আমির খান আসলে ফাতিমা সানা শেখের সঙ্গে ‘পিকলবল’ খেলছিলেন। যা খানিকটা টেনিসের মতোই। ইনডোর কিংবা আউটডোর গেম হিসেবে খেলা যায়। ভাইরাল ওই ভিডিওতে আমির খানের সঙ্গে কোর্টে পুরোদস্তুর খেলায় ব্যস্ত থাকতে দেখা গিয়েছে ফাতিমাকে। মিস্টার পারফেকশনিস্টের পরনে লাল টি-শার্ট ও কালো পাজামা। অন্যদিকে ফাতিমা পরেছিলেন ধূসর রঙের স্পোর্টস টি-শার্ট এবং কালো হাফপ্যান্ট। সেখানেই উঁকিঝুকি দিয়ে পাপ্পারাজিরা আমির-ফতিমার খেলার ভিডিও ক্যামেরাবন্দি করেন। যা দেখে খেপে গিয়েছেন আমির-ভক্তরা।
নেটিজেনদের একাংশ, দুই তারকার ফিটনেসের প্রশংসা করলেও অনেকেরই অভিযোগ, এটা একেবারে ব্যক্তিগত গোপনীয়তায় হস্তক্ষেপ। যে অভিযোগের জেরে অনেকেই পাপ্পারাজিদের তুলোধোনা করতে ছাড়েননি। কারও মন্তব্য, ব্যক্তিগত গোপনীয়তায় হস্তক্ষেপ করাটা কি আপনাদের স্বভাবে দাঁড়িয়ে গিয়েছে? যদিও আমির বা ফতিমার কেউই এই বিষয়ে কোনওরকম মুখ খোলেননি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button