খেলা

এশিয়া সফরের সূচি চূড়ান্ত করল আর্জেন্টিনা

বিশ্বকাপ জয়ের পর এ বছরের জুনেই বাংলাদেশে আসার কথা ছিলো বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার। এ সফরের আলোচনা এগিয়েছিলো ভালোই। কিন্তু নানা জটিলতায় বাতিল হয় সে সফর। তবে বাংলাদেশ সফর বাতিল হলেও আগামী মাসেই এশিয়া ট্যুরে আসছে আর্জেন্টিনা এমনটা জানায় আর্জেন্টিনার একটি গণমাধ্যম।
বিশ্বকাপ জয়ের পর প্রায় চার মাস পেরিয়ে গেলেও এখনো সে রোমাঞ্চে বিভোর আলবিসেলেস্তে ফুটবল দল। আর এ রোমাঞ্চ সমর্থকদের সাথে ভাগাভাগি করে নিতে  আগামী মাসে আর্জেন্টিনা ফুটবল দলের চিন ও ইন্দোনেশিয়ার সাথে প্রীতি ম্যাচ খেলার কথা জানা গিয়েছিলো আরও আগেই। এবার আলবিসেলেস্তে ফুটবল ফেডারেশনের পক্ষ থেকেও বিষয়টি নিশ্চিত করা হয়েছে। টুইট বার্তায় এ সফরের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ করা হয়েছে।
এ সফরে ১৫জুন চীনের বেইজিংয়ে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে মেসি-আলভারেজরা। কাতার বিশ্বকাপে এ দুই দলের দেখায় জয় পায় আর্জেন্টিনা। এরপর ১৯জুন জাকার্তায় ইন্দোনেশিয়ার বিপক্ষে খেলবে তারা। এদিকে আন্তর্জাতিক গণমাধ্যমের দাবি, ব্যাপক অর্থ খরচ করে মেসিদের নিজ দেশে নিয়ে যাচ্ছে চীন। আবার, আর্জেন্টিনায় চলমান অনূর্ধ্ব-২০ বিশ্বকাপ ইন্দোনেশিয়ায় অনুষ্ঠিত হবার কথা থাকলেও ইসরায়েল ইস্যুকে কেন্দ্র করে দেশটি থেকে টুর্নামেন্ট সরিয়ে নেয়া হয়। এই ক্ষতি কাটিয়ে উঠতেই তারা মেসিদের ম্যাচ আয়োজন করতে চায়  বলেও ধারণা করা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button