রাজনীতি

আ.লীগের নির্বাচনী জনসভা বিকেলে

রাজধানীর কলাবাগান মাঠে নির্বাচনী জনসভা করবে আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। সোমবার (১ জানুয়ারি) বিকেল ৩টায় জনসভা শুরু হবে। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ যৌখভাবে এই জনসভার আয়োজন করেছে। এতে রাজধানীর সবগুলো আসনের নৌকার প্রার্থী উপস্থিত থাকবেন।
জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এতে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান। জনসভাটি সঞ্চালনা করবেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর ও উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি।
শনিবার (৩০ ডিসেম্বর) ২০ শর্তে আওয়ামী লীগকে ঢাকায় নির্বাচনি জনসভা করার অনুমতি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। পরদিন রোববার (৩১ ডিসেম্বর) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে এ জনসভা সফল করতে জরুরি বর্ধিত সভা করা হয়।
এতে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতাদের পাশাপাশি আওতাধীন থানা, ওয়ার্ড, ইউনিয়ন, ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ঢাকার দুই সিটির কাউন্সিলরদের বড় জমায়েতের নির্দেশনা দেওয়া হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button