জাতীয়

ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে গাইবান্ধা সদর উপজেলা সমিতি, ঢাকা’র শোক

চলে গেলেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য ফজলে রাব্বী মিয়া। বাংলাদেশ সময় শুক্রবার রাত ১টা ৫৫ মিনিটে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

যুক্তরাষ্ট্র থেকে আগামী সোমবার (২৫ জুলাই) দেশে আসবে ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার মরদেহ।

সকাল ৮টা ৪০ মিনিটে এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটে তাঁর মরদেহ দেশে পৌঁছাবে। গাইবান্ধা-৫ আসনের সাতবারের সংসদ সদস্য ফজলে রাব্বী মিয়ার মরদেহ ঢাকা পৌঁছানোর পর প্রথম নামাজে জানাজা হবে জাতীয় ঈদগাহ প্রাঙ্গণে। সকাল সাড়ে ১০টায় জানাজার পর সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হবে তাঁর মরদেহ। পরে দুপুরে হেলিকপ্টারে করে ফজলে রাব্বী মিয়াকে নেওয়া হবে গাইবান্ধার সাঘাটায়। দুপুরে ভরতখালী উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা ও শ্রদ্ধা নিবেদন শেষে গটিয়া গ্রামে নিয়ে যাওয়া হবে তাঁর মরদেহ। সেখানে বিকেলে আরেক দফা জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে। জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে গাইবান্ধা সদর উপজেলা সমিতি, ঢাকা গভীরভাবে শোকাহত। তাঁর মৃত্যুতে গাইবান্ধা সদর উপজেলা সমিতি, ঢাকা’র আহবায়ক মোঃ কফিল উদ্দিন ও সদস্য সচিব আশরাফুল কবির আসিফ গভীর শোক জানিয়েছেন।

শনিবার (২৩ জুলাই) গণমাধ্যমে দেওয়া এক শোকবার্তায় তাঁরা বলেন, সংসদ পরিচালনায় মরহুম ফজলে রাব্বী মিয়ার দক্ষতা ও অভিজ্ঞতা এবং সংসদীয় গণতন্ত্রের চর্চা ও বিকাশে তাঁর অবদান জাতি শ্রদ্ধার সাথে স্মরণ করবে। গাইবান্ধা সদর উপজেলা সমিতি, ঢাকা’র প্রতিটি অনুষ্ঠানে তাঁর পৃষ্ঠপোষকতা ও সহযোগিতার কথা কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন সমিতির নেতৃবৃন্দ। গাইবান্ধার কৃতি সন্তান ফজলে রাব্বী মিয়ার রুহের মাগফিরাত কামনা করেন তাঁরা। তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান গাইবান্ধা সদর উপজেলা সমিতি ঢাকা’র আহবায়ক মোঃ কফিল উদ্দিন ও সদস্য সচিব আশরাফুল কবির আসিফ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button