জাতীয়বিনোদন

ট্রাকে ঘুরে ঘুরে নৌকায় ভোট চাইলেন ফেরদৌস-নিপুণ-রিয়াজ

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের শেষ মুহূর্তে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে প্রচারে অংশ নেন জনপ্রিয় নায়ক-নায়িকারা।

আগামী ২৫ মে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন। নির্বাচনের প্রচারণার সকল কার্যক্রম মঙ্গলবার (২৩ মে) রাত ১২টার পর হতে বন্ধ থাকবে। তাই চলছে শেষ মুহূর্তের প্রচার-প্রচারণা।

প্রার্থীরা কাকডাকা ভোর থেকে মধ্যরাত পর্যন্ত ভোটারদের মন জয় করতে মহানগরের বিভিন্ন এলাকা চষে বেড়াচ্ছেন।

রবিবার (২১ মে) বিকালে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লা খানের হয়ে গাজীপুর সিটি করপোরেশনের ভোটারদের কাছে ভোট চান চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ, চলচ্চিত্র সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়িকা নিপুণ, চিত্রনায়িকা মাহিয়া মাহি, জেসমিন ও কৌতুক অভিনেতা রতন খান প্রমুখ।

এ সময় তারা গাজীপুরের টঙ্গী এলাকা থেকে প্রচারণা শুরু করেন। তারা পথে ধীরাশ্রম, জয়দেবপুর, রথখোলা, কৃষি গবেষণা, চান্দনা চৌরাস্তা, বাইপাস এবং কোনাবাড়ি এলাকায় খোলা ট্রাকে করে প্রচারণায় অংশ নেন।

দেশের খ্যাতনামা নায়ক-নায়িকাদের দেখতে ভিড় জমান স্থানীয় ভোটাররা। তারা খোলা ট্রাকে উন্নয়নের নানা গান গেয়ে ও নেচে ভোটারদের দৃষ্টি আকর্ষণ করেন এবং ভোটারদের মধ্যে প্রচারপত্র বিতরণ করে ভোট প্রার্থনা করেন।

এ সময় তারা কয়েকটি পথসভায় বক্তব্য দেন। পথসভায় চিত্রনায়ক ফেরদৌস বলেন, নানা কারণে গাজীপুরের গুরুত্ব রয়েছে। এখানে শিল্পকারখানা রয়েছে, লাখ লাখ মানুষ বসবাস করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুঝেশুনে আজমত উল্লা খানকে গাজীপুর সিটি করপোরেশনে মেয়র পদে মনোনয়ন দিয়েছেন। তিনি একজন ভালো মানুষ। নৌকা মার্কার জয় মানে শেখ হাসিনার জয়, বাংলাদেশের জয়। নাগরিক সুবিধা নিশ্চিত করতে, শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ২৫ তারিখ নৌকা মার্কায় ভোট দিন।

চলচ্চিত্র সমিতির সাধারণ সম্পাদক নিপুণ বলেন, আপনারা সবাই যেভাবে আমাকে এবং ইলিয়াস কাঞ্চন ভাইকে সহযোগিতা করেছেন তেমনিভাবে নৌকা এবং আজমত উল্লা ভাইকে সহযোগিতা করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button