খেলা

হাসপাতালে নারী চিকিৎসকের শরণাপন্ন নেইমার!

ফিফা বিশ্বকাপ-২০২২ অংশগ্রহণের জন্য নিজের প্রস্তুতি নেওয়া শুরু করেছে নেইমার জুনিয়র। তবে এবার খেলার প্রস্তুতি নয়। নিজেকে নতুনভাবে উপস্থাপন করার জন্য হাসপাতালে নারী চিকিৎসকের শরণাপন্ন হয়েছেন ব্রাজিলিয়ান এই তারকা।
আন্তর্জাতিক গণমাধ্যম মার্কা জানিয়েছে, কাতার বিশ্বকাপকে সামনে রেখে নিজেকে নতুনভাবে উপস্থাপন করার লক্ষ্যে সাজগোজ শুরু করে দিয়েছেন নেইমার।
নেইমারের ব্যক্তিগত চিকিৎসক জুলিয়ান নেইভা (ত্বক বিশেষজ্ঞ) বলেন, ‘আমরা তার জন্য এক বছরের একটা চিকিৎসা পরিকল্পনা নিয়েছিলাম। বিশ্বকাপ সামনে থাকায় সেটা আরও জোরদার করা হয়েছে। মূলত নেইমারের ত্বকের প্রতিরোধ ক্ষমতা বাড়ানো এবং আগের চেয়ে আকর্ষণীয় করে তোলা। এটা আত্মবিশ্বাসও বাড়ায়।’
ত্বক বিশেষজ্ঞ জুলিয়ান আরও জানান, নেইমারের ত্বক খুবই সংবেদনশীল এবং তৈলাক্ত। সেজন্য নেইমার ‘বেবি স্কিন’ ধরে রাখতে নিয়মিত চিকিৎসা নেন।
উল্লেখ, পিএসজি তারকা ভালো খেলার পাশাপাশি সাজসজ্জার জন্যও বেশ আলোচিত। কখনো চুলকে রঙিন করে, কখনও ট্যাটু করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন ফেলেছেন এই তারকা। রাশিয়া বিশ্বকাপে প্রায় প্রতি ম্যাচেই নতুন নতুন সাজে মাঠে নেমেছিলেন এই ফরোয়ার্ড।
এবারোও নতুন কোনো সাজে দেখা যাবে এই তারকাকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button