বিনোদন

রাজ-মিম জুটি আমার ভীষণ প্রিয় : পরীমণির

‘পরাণ’, ‘দামাল’ সিনেমার মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছিলো তারকা জুটি শরিফুল রাজ ও বিদ্যা সিনহা মিম। এই জুটিকে নিয়ে পরিচালক-প্রযোজকেদের নতুন চলচ্চিত্র ভাবনাও বেশ জোড়ালো হয়ে উঠেছিলো। কিন্তু হঠাৎ রাজ এর স্ত্রী জনপ্রিয় তারকা পরীমণি এই জুটিকে নিয়ে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ তোলেন। এদিকে মিম তখন নতুন দাম্পত্য জীবন শুরু করেছেন। আর তাই সব ধরণের সমালোচনার উর্দ্ধে থাকতে ঘোষণা দিলেন রাজের সঙ্গে আর ছবি করবেন না মিম।
মিম এর এই সিদ্ধান্তে আহত হয়েছেন ভক্তরা। এবং ঘোষণার পেছনে মূল কারন হিসেবে পরীমণিকেই দোষারোপ করছেন দর্শকমহল।
তবে বিষয়টি মানতে নারাজ পরীমণি। সম্প্রতি স্বামী রাজ’কে নিয়ে একটি ‘টক শো’-এর অতিথি হিসেবে এসেছিলেন এই অভিনেত্রী। সেখানেই তিনি জানান পর্দায় এই জুটি ভীষণ প্রিয় তার।
পরীমণি বলেন, ‘এগুলো সম্পূর্ণ বাজে কথা। তাছাড়া মিম হঠাৎ করে এক দিন বলে দিলো, সে আর কাজ করবে না রাজের সঙ্গে। সেটা তো কোনো সমাধান নয়।’ পরীমণি আরও যোগ বলেন, ‘এমন গায়ে পড়া মানুষ আমার মোটেও পছন্দ নয়।’
নায়িকা আরও জানান, ‘‘মিম যত না রাজের ঘনিষ্ঠ ছিলেন, তারচেয়েও বেশি ঘনিষ্ঠ ছিলো আমার । আমি চাই তারা আবারও একসঙ্গে কাজ করুক। কারণ পর্দার সামনে তাদের জুটি আমার ভীষণ প্রিয়।’’
প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ।
অন্য দিকে, ২০২২ সালের ৪ জানুয়ারি সনি পোদ্দারকে বিয়ে করেন বিদ্যা সিনহা মিম। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে মালাবদল করেন এই জুটি। পেশায় ব্যাংকার স্বামীকে নিয়ে অভিনেত্রীর দাম্পত্য জীবন বেশ সুখেই কাটছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button