খেলা

মেসিকে তাড়াতে আন্দোলন পিএসজি সমর্থকদের

পিএসজির সঙ্গে চলতি বছরের জুনেই শেষ হবে ফুটবলের মহাতারকা লিওনেল মেসির চুক্তির মেয়াদ। ফরাসি ক্লাবটি নতুন করে চুক্তি করার প্রস্তাব দিলেও মেসি সাড়া দিচ্ছেন না, এমনটাই জানিয়েছে বিভিন্ন ফরাসি গণমাধ্যম। এর মাঝে বিনা অনুমতিতে সৌদি সফরের কারণে লিও ও পিএসজির সম্পর্কের অবনতি ঘটেছে। বিশ্বজয়ী মহাতারকাকে দিয়েছে দুই সপ্তাহের নিষেধাজ্ঞা। এমনকি মেসির সঙ্গে চুক্তি নবায়ন না করার সিদ্ধান্তও নেয় ফরাসি ক্লাবটি। ক্লাবের এতো কিছু সিদ্ধান্তের পরও আর্জেন্টাইন সুপারস্টারের আচরণ স্বাভাবিকভাবে নেয়নি পিএসজি সমর্থকরা। প্যারিসে ‘মেসি অধ্যায়ে’র সমাপ্তি চান তারা।
গোলডটকমের খবর, বুধবার (৩ মে) স্থানীয় সময় বিকালে পিএসজির প্রধান কার্যালয়ের সামনে জড়ো হয় ক্লাবটির অফিসিয়াল সমর্থকগোষ্ঠী ‘আল্ট্রা’র কয়েক শত সদস্য। ক্লাবের বিরুদ্ধাচরণ করে প্ল্যাকার্ড হাতে নিয়ে উপস্থিত হন তারা। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, সমর্থক মেসির বিরুদ্ধে স্লোগান দিচ্ছেন। পিএসজি চেয়ারম্যান নাসের আল খেলাইফিকে নিয়েও মন্তব্য করতে দেখা যায় তাদের।
এছাড়া গোলডটকমের প্রতিবেদনে বলা হয়, পিএসজির হেডকোয়ার্টারের সামনে ‘মেসি কুকুরের বাচ্চা’ স্লোগান দেয় আল্ট্রার সমর্থকরা। স্থানীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, ক্লাবের আদেশ অমান্য করে মেসির সৌদি সফরেই চটে গিয়েছেন পিএসজির সাপোর্টাররা।
শুধু মেসিকে নিয়েই থেমে থাকেননি তারা। নেইমারকে তাড়ানোর জন্যও উঠেপড়ে লেগেছে ফরাসি ভক্তরা। পিএসজি ভক্তদের রোষানলে পড়লেন ব্রাজিলিয়ান তারকা নেইমারও। ভক্তদের একাংশ তার প্রতি এতটাই ক্ষুব্ধ, রীতিমতো তার বাড়ির সামনে গিয়ে বিক্ষোভ করেছেন।
নেইমারের বাসার সামনে গিয়ে ‘নেইমার আউট’ ব্যানার নিয়ে স্লোগান তুলেছে পিএসজির একদল উগ্র সমর্থক। এমনটাই জানিয়েছে জনপ্রিয় সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান।
বুধবার (৩ মে) বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় বেশ কয়েকটি ভিডিও। যেখানে দেখা যায়, প্যারিসের বোগিভালে অবস্থিত নেইমারের বাড়ির সামনে গিয়ে কিছু সমর্থক টানা স্লোগান দিয়ে যাচ্ছে ‘নেইমার লেটস গো’ বলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button