বিনোদনসাহিত্য ও বিনোদন

শাকিব খানের লিখিত অভিযোগ, যা বললেন ডিবি প্রধান হারুন

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান, রহমত উল্ল্যাহ নামে এক ব্যক্তির বিরুদ্ধে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কাছে লিখিত অভিযোগ করেছেন। আর তার অভিযোগের সত্যতা মিললে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ডিএমপির ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

রোববার (১৯ মার্চ) দুপুরে লিখিত অভিযোগ করতে ডিবি কার্যালয়ে যান শাকিব খান। তিনি অভিযোগ দিয়ে চলে যাওয়ার পর এ বিষয়ে সাংবাদিকদের ব্রিফ করেন ডিএমপির ডিবি প্রধান।

মোহাম্মদ হারুন অর রশীদ সাংবাদিকদের বলেন, অভিনেতা শাকিব খান একটি লিখিত অভিযোগ নিয়ে এসেছিলেন। তিনি আমাকে ফোন করে যোগাযোগ করেছিলেন। শাকিব ফোনে বলেন- ডিবি পুলিশ অনেক চাঞ্চল্যকর ঘটনা তদন্ত করে, তার একটি ব্যক্তিগত অভিযোগ রয়েছে সেটি তিনি আমাদের জানাতে চান। এরপর একটি লিখিত অভিযোগসহ ডিবি কার্যালয়ে আসেন তিনি।

ডিবিপ্রধান বলেন, আবেদনে শাকিব দাবি করেছেন- রহমত উল্ল্যাহ কোনো প্রযোজক না। তিনি প্রযোজক না হয়েও মিথ্যা পরিচয় দিয়ে তার (শাকিব) বিরুদ্ধে আজেবাজে, মিথ্যা ও প্রপাগান্ডা ছড়িয়েছেন। আমি বলেছি, আপনি লিখিত আবেদন দিয়ে যান, আমরা সেটা খতিয়ে দেখব, তদন্ত করে দেখব।

সম্প্রতি শাকিব খানের বিরুদ্ধে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’-এর শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও সহনারী প্রযোজককে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ তুলেছেন রহমত উল্লাহ নামে এক প্রযোজক।

উল্লেখ্য, অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও সহকারী প্রযোজককে ধর্ষণের অভিযোগ করায় প্রযোজক রহমত উল্ল্যাহর নামে মানহানির মামলা করতে শনিবার রাতে গুলশান থানায় গিয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান। তবে পুলিশ মামলাটি নেয়নি। মামলাটি আদালতে করার পরামর্শ দেওয়া হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button