গণমাধ্যম

সাউথ এশিয়া বিজনেস পার্টনারশীপ এ্যাওয়ার্ড পেয়েছেন ইউসুফ আলী

সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য এ এ্যাওয়ার্ড পেয়েছেন ইউসুফ আলী

সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সাউথ এশিয়া বিজনেস পার্টনারশীপ এ্যাওয়ার্ড পেয়েছেন বাংলাদেশের ইউসুফ আলী। তিনি মাই টিভিতে সিনিয়র রিপোর্টার হিসেবে কাজ করছেন।

নেপালের রাজধানী কাঠমান্ডুর একটি হোটেলে এ এ্যাওয়ার্ড তুলে দেয়া হয়। ইউসুফ আলীর হাতে এ এ্যাওয়ার্ড  তুলে দেন নেপালের সাবেক নগর উন্নয়ন বিষয়ক মন্ত্রী রাম কুমারী ঝাকরি এমপি।

ইউসুফ আলীএ বিষয়ে অনুভূতি প্রকাশ করে সাংবাদিক ইউসুফ আলী বলেন, ‘‘অনলাইনে এ্যাওয়ার্ডের ঘোষনা পেয়ে আবেদন করি। কিন্তু ভাবিনি যে সত্যিই মনোনীত হতে পারবো। পরবর্তীতে যাচাই বাছাইয়ে মনোনীত হই। এবং সে খবর পাওয়ার আনন্দ বা অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারবোনা। দেশের গন্ডি পেরিয়ে বিদেশের মাটিতে সম্মাননা পাওয়া নিশ্চয়ই আনন্দের। আর এ আনন্দ শুধু আমার একার নয়, প্রতিষ্ঠান, সহকর্মী তথা সারা বাংলাদেশের। তাই সত্য ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে বাংলাদেশকে তুলে ধরতে চাই বিশ্ববাসীর মাঝে।’’

সাউথ এশিয়া বিজনেস পার্টনারশীপের পরিচালক গোলাম ফারুক মজনুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক সংস্কৃতি বিষয়ক মন্ত্রী প্রেম আলী এমপি, রামা আলি মাগার এমপি। এছাড়াও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ এনামুল হক। আলোচনা শেষে নেপাল ও বাংলাদেশের শিল্পীদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button