জেলার খবর

বাগেরহাটে ধর্ষণে ব্যর্থ হয়ে কিশোরীকে ছুরিকাঘাত

বাগেরহাটের মোরেলগঞ্জে এক কিশোরীকে (১৩) ধর্ষণে ব্যর্থ হয়ে ছুরিকাঘাত করেছে এক ব্যক্তি। গতকাল  বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) রাত ২টার দিকে জিউধরা ইউনিয়নের মৌলভীবাজার এলাকায় এই ঘটনা ঘটে। ওই ব্যক্তির নাম বাচ্চু মৃধা (৪৫)। তিনি ওই এলাকার রহমান মৃধার ছেলে।

গুরুতর আহত মেয়েটিকে শুক্রবার (১০ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৬টার দিকে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। সে অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. শাহরিয়ার ফাত্তাহ বলেন, শুক্রবার ভোরে ভর্তি হওয়া কিশোরী মেয়েটির ডান হাঁটুর নিচে ও ডান হাতের ৩টি আঙুলে গুরুতর কাটাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। মেয়েটিকে ধর্ষণের চেষ্টায় ধস্তাধস্তির ঘটনা ঘটেছে বলে মনে হচ্ছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাকে বিশেষ পর্যবেক্ষণে রাখা হয়েছে। প্রয়োজনে মেয়েটিকে খুলনায় স্থানান্তর করা হবে।

ওই কিশোরীর বাবা জানান, রাতে তার মেয়ে ঘরে একা ছিল। রাত ২টার দিকে প্রতিবেশী ঘের ব্যবসায়ী বাচ্চু মৃধা কৌশলে ঘরে ঢুকে মেয়েকে ধর্ষণের চেষ্টা করে। সে সময় মেয়েটি চিৎকার করলে ও বাধা দিলে তাকে ছুরিকাঘাত করে বাচ্চু পালিয়ে যায়। বাচ্চু মৃধা জিউধরা ইউনিয়নের ৫নং ওয়ার্ড শ্রমিক লীগের সাবেক সভাপতি বলে জানা গেছে। ঘটনার পর থেকে সে পলাতক।

এ বিষয়ে থানার ওসি মো. সাইদুর রহমান বলেন, রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হাসপাতালেও পুলিশ পাঠিয়ে কিশোরীটির খোঁজখবর নেয়া হচ্ছে। এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। তবে পুলিশের একাধিক দল এ বিষয়ে কাজ শুরু করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button