বিনোদন

সালমান শাহ কে নিয়ে নির্মিত সিরিজকে আইনি নোটিশ

ওটিটি প্ল্যাটফর্ম হইচই এর জন্য নির্মিত হচ্ছে নির্মাতা তানিম রহমান এর নতুন ওয়েব সিরিজ ‘বুকের ভিতর আগুন’। ধারণা করা হচ্ছে, সিরিজটি বাংলা চলচ্ছিত্রের প্রয়াত নায়ক সালমান শাহ এর জীবনীর উপর নির্মিত হচ্ছে। এখানে সালমান শাহ এর মৃত্যু রহস্যকে ভুলভাবে নির্মান করা হচ্ছে এমন দাবিতে তানিম রহমানের ঠিকানায় আইনি নোটিশ পাঠালেন সালমান শাহর মামা আলমগীর কুমকুম।

তাঁর পক্ষে গত রোববার সিলেট জজ কোর্টের আইনজীবী মইনুল ইসলামের স্বাক্ষরে নোটিশটি পাঠানো হয়। পরিচালককে পাঠানো আইনি নোটিশে দাবি করা হয়েছে, সালমান শাহর রহস্যজনক মৃত্যুকে একটি মহল ‘আত্মহত্যা’ বলে প্রচার করছে। মামলাটি নিয়ে বিচার চলাকালেই মৃত্যুরহস্য নিয়ে সিরিজ নির্মাণের চেষ্টা চলছে। নোটিশে আইনজীবী বলেন, ‘বিচারাধীন বিষয়ে সিরিজ নির্মাণ আইনসম্মত নয়। যাঁরা সিরিজ নির্মাণের চেষ্টা করছেন, তাঁরা বিরত থাকবেন। অন্যথায় আমরা আইনি ব্যবস্থা নিতে ব্যধ্য হব।’

পাশাপাশি সিলেট কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরিও করেছেন কুমকুম। তবে নির্মাতা তানিম রহমান দাবি করেছেন, সিরিজটি সালমান শাহকে নিয়ে নির্মাণ করা হয়নি।

পূর্বে জানুয়ারিতে সিরিজের ঘোষণা আসার ঘোষণা দিয়ে একটি সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। সে সময় ‘বুকের মধ্যে আগুন’ ওয়েব সিরিজের গল্পের প্রেক্ষাপট জেনে, সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই মন্তব্য করেছেন, সিরিজটিতে প্রয়াত চিত্রনায়ক সালমান শাহর মৃত্যু রহস্য তুলে আনা হয়েছে।

আলোচিত এ সিরিজে গোয়েন্দা কর্মকর্তা ‘গোলাম মামুন’ চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। তবে সালমান শাহের চরিত্রে কে থাকবেন সেটি এখনো জানা যায় নি।

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button