রাজনীতি

এমপি মোসলেম উদ্দিনের প্রতি আওয়ামী লীগ নেতাদের শ্রদ্ধা

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম ৮ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম মোসলেম উদ্দিন আহমেদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগের নেতারা।

সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে প্রথমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শ্রদ্ধা নিবেদন করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

পরে তার নেতৃত্বে আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, হুইপ শামসুল আলম চৌধুরী ও আতিকুল ইসলাম আতিকসহ কেন্দ্রীয় ও মহানগর আওয়ামী লীগের নেতারা।

পরে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ও ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকুর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। এর আগে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সংসদ সদস্য মরহুম মোসলেম উদ্দিন আহমেদের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button