রাজনীতি

বিএনপির দম ফুরিয়ে গেছে : তথ্যমন্ত্রী

অযৌক্তিক তত্ত্বাবধায়ক সরকার ইস্যুতে আন্দোলনরত বিএনপির দম ফুরিয়ে গেছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, গাড়ি পুরোনো হয়ে গেলে কয়েকদিন পরপর স্টার্ট দিতে হয়।

বিএনপির অবস্থা এখন পুরোনো গাড়ির মতোই হয়ে গেছে। তারা বিরতি দিয়ে দিয়ে প্রোগ্রাম করে। আর দম না থাকায় এখন তারা নীরব পদযাত্রার কর্মসূচি দিয়েছে।

আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভার প্রস্তুতি দেখতে গিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। জনসভা উপলক্ষে রাজশাহী পৌঁছার পর শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেলে তিনি মাদরাসা ময়দানে যান। সেখানে মঞ্চ ও জনসভার স্থান পরিদর্শন করেন তিনি।

এ সময় তথ্যমন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে পুরো রাজশাহীই বদলে গেছে। রাজশাহীতে ঘুরে বেড়ালে তার প্রমাণ পাওয়া যায়। অথচ এ রাজশাহী এক সময় ছিল উন্নয়ন বঞ্চিত। বর্তমান প্রধানমন্ত্রী সর্বোচ্চ বরাদ্দ দিয়ে রাজশাহীর অভূতপূর্ব উন্নয়ন করেছেন। তাই প্রধানমন্ত্রীকে দেখার জন্য রাজশাহী মানুষ এখন অধীর আগ্রহ অপেক্ষা করছেন। তারা আগামীর স্মার্ট বাংলাদেশ সম্পর্কে প্রধানমন্ত্রীর দিকনির্দেশনামূলক বক্তব্য শুনতে চান।

তিনি বলেন, যদিও প্রধানমন্ত্রী এখন সংসদ নির্বাচন উপলক্ষে ভোট চাইছেন। এখানেও চাইবেন। তবে আমরা যে কেবল এখনই ভোট চাইছি তা নয়। আমরা সব সময় জনগণের সঙ্গেই ছিলাম। গত ১৪ বছর মানুষের সঙ্গে থেকেছি। মানুষের খোঁজ-খবর রেখেছি। মানুষের সুখে-দুঃখে অভাব-অভিযোগে শুধুমাত্র আওয়ামী লীগকেই পাওয়া গেছে। শুধু তাই নয়, যখনই দেশে কোনো ঝড়-ঝঞ্ঝা, বন্যা, ঘূর্ণিঝড় হয় তখন কেবল আওয়ামী লীগকেই খুঁজে পাওয়া যায়। অন্য কোনো দলকে তখন আর খুঁজে পাওয়া যায় না। তাই আওয়ামী লীগই ভোটের হকদার। এখন বিএনপিকে শীতের পাখির মতো দেখা যাচ্ছে। পরে আর পাওয়া যাবে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button