জেলার খবর

বাগেরহাট যুবলীগের সভাপতি নাছির, সম্পাদক জেমস

বগেরহাট প্রতিনিধি

সরদার নাছির উদ্দিনকে সভাপতি ও মীর জায়েসী আশরাফি জেমসকে সাধারণ সম্পাদক করে বাগেরহাট জেলা যুবলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার রাতে বাগেরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত জেলা যুবলীগের দ্বিতীয় অধিবেশন থেকে এই শীর্ষ দুই পদের নাম ঘোষণা করা হয়।

এসময় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলসহ যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং ২৭৪ জন কাউন্সিলর উপস্থিত ছিলেন। এর মধ্য দিয়ে ১৬ বছর পর পূর্ণাঙ্গ সভাপতি ও সাধারণ সম্পাদক পেল বাগেরহাট জেলা যুবলীগ।

নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক আগামী এক মাসের মধ্যে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবেন। জেলা যুবলীগের এই পূর্ণাঙ্গ কমিটি স্মাট বাংলাদেশ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে আশা ব্যক্ত করেন নেতাকর্মীরা।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, বুবলীগ বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন। তাই এ সংগঠনে কোন চাঁদাবাজ, টেন্ডারবাজ, মস্তান-রংবাজের জায়গা নেই। মানুষের পাশে থেকে তাদের কল্যানে কাজ করতে হবে। কোথায়ও অন্যায়-অবিচার দেখলে তার প্রতিবাদ করতে হবে। কথা দিচ্ছি যুবলীগের পদপদবী পেতে হলে কোনো উপঢৌকন দিতে হবে না, আর্থিক সহায়তাও লাগবে না। সুতারং আপনারা এই পবিত্র পদপদবী চাঁদাবাজি টেন্ডারবাজি অথবা অবৈধ উপার্জনের হাতিয়ার হিসেবে ব্যবহার করবেন না। নিজের কথা ভাবার আগে দলের কথা ভাবতে হবে। মনে রাখতে হবে, ব্যক্তির থেকে দল বড়, দলের থেকে দেশ বড়। বঙ্গবন্ধুর আদর্শ হচ্ছে দেশপ্রেম ও স্বচ্ছতার রাজনীতি।’’

বঙ্গবন্ধুর আদর্শকে আকড়ে ধরে যুবলীগের নেতাকর্মীদের আগামী দিনের জন্য এগিয়ে যাওয়ার আহ্বান জানান সংগঠনের এই শীর্ষ নেতা।

তিনি আরও বলেন, জনগণ সন্ত্রাস-চাঁদাবাজী-দুণীতি পছন্দ করে না। তাই আজ বিএনপি-জামায়াত জনবিচ্ছিন্ন দল। ষড়যন্ত্র, অগ্নিসংযোগ, দুর্ণীতি, সন্ত্রাস তাদের হাতিয়ার। আগামী নির্বাচনে জনগণের রায়ে আবারও আওয়ামী লীগ ক্ষমতায় আসবেই। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে।’’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button