জাতীয়

ইসি’র উপসচিব সাবেদ-উর রহমানের ইন্তেকাল

নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়ের উপসচিব (জনবল ব্যবস্থাপনা) মো. সাবেদ-উর রহমান আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার দিবাগত রাত আনুমানিক আড়াইটায় রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক (বারডেম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। তিনি স্ত্রী, ১ পুত্র (সপ্তম শ্রেণিতে অধ্যয়নরত) ও কন্যা (৫ম শ্রেণিতে অধ্যয়নরত) ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের প্রথম নামাজে জানাজা আজ বাদ জোহর ঢাকায় হাতিরঝিল মহানগর প্রজেক্টে আল ফোরকান মসজিদে এবং দ্বিতীয় নামাজে জানাজা নিজ কর্মস্থল আগারগাঁওস্থ নির্বাচন ভবনে অনুষ্ঠিত হয়। তাকে আজিমপুর কবরস্থানে দাফন করা হবে।

মো. সাবেদ-উর-রহমান এর মৃত্যুতে বাংলাদেশ নির্বাচন কমিশন ও নির্বাচন কমিশন সচিবালয়ের কর্মকর্তা/কর্মচারীরা গভীর শোক প্রকাশ করছে এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা করছে।

সাবেদ-উর-রহমান গত ২০০০ সালের ৬ জুন সহকারী সচিব হিসেবে ইসি সচিবালয়ে যোগদান করেন। দীর্ঘ ২২ বছরের অধিক বর্ণাঢ্য কর্মজীবনে তিনি নির্বাচন কমিশন সচিবালয়ের বিভিন্ন পদে, মাঠপর্যায়ে জেলা নির্বাচন অফিসার এবং আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা (চলতি দায়িত্ব) হিসেবে অত্যন্ত সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button