বিনোদনসাহিত্য ও বিনোদন

দেশজুড়ে ১৭টি সিনেমা হলে আজ মুক্তি পাচ্ছে সিয়াম-পরী’র নতুন সিনেমা

প্রায় দুই বছর পর আজ মুক্তি পাচ্ছে, জনপ্রিয় দুই তারকা সিয়াম আহমেদ ও পরীমণি অভিনীত সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

শুক্রবার (২০ জানুয়ারি) দেশজুড়ে ১৭টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে সিয়াম-পরী অভিনীত এই ছবিটি। ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে ছবিটি তৈরি করেছেন আবু রায়হান জুয়েল।

সারাদেশের ওই হলগুলোর মধ্যে, রাজধানীর ১০টি, চট্টগ্রামের ৩টি এবং সিলেট, রাজশাহী, যশোর এবং খুলনার ১টি করে হলে দেখা যাবে ছবিটি।

পরিচালক জুয়েল বলেন, শিশুদের সুস্থ বিনোদনের জন্যই ছবিটি নির্মাণ করেছি। তবে সব বয়সী মানুষই এটি উপভোগ করতে পারবেন। আশা করছি ভালো লাগবে। সেই সঙ্গে সবাইকে প্রেক্ষাগৃহে এসে সিনেমাটি দেখার আমন্ত্রণ জানান এই নির্মাতা।

এর আগে, বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকেলে সিনেমাটি দেখার আহ্বান জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পরী লিখেছেন, একঝাঁক ছোট্ট পাখিরা কাল সিনেমা হলে আসবে। আমিও আমার ছোট্ট পাখিটাকে নিয়ে যাব। দেখা হবে আগামীকাল সিনেমা হলে। আপনারা সবাই আপনাদের ছোট্ট পাখিদের নিয়ে আসবেন।

জানা গেছে, ঢাকায় ছবিটি দেখা যাবে স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা শপিং মল (পান্থপথ), এসকেএস টাওয়ার (মহাখালী), সীমান্ত সম্ভার (ধানমন্ডি), সনি স্কয়ার (মিরপুর), বঙ্গবন্ধু আর্মি স্টেডিয়াম (বিজয় সরণি), শ্যামলী সিনেমা, ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক), লায়ন সিনেমাস (কেরানীগঞ্জ) ও মধুমিতা সিনেমা হলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button