গণমাধ্যমজাতীয়

চলে গেলেন সংবাদ উপস্থাপিকা ডা. নাতাশা

সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) সহযোগী অধ্যাপক ও দেশের গণমাধ্যমে পরিচিত মুখ সংবাদ উপস্থাপিকা ডা. এন কে নাতাশা আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাত ৩টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

টেলিভিশন চ্যানেল আরটিভির প্রতিষ্ঠাকালীন সময়ে সংবাদ উপস্থাপিকা হিসেবে কাজ করেন এন কে নাতাশা। তিনি সর্বশেষ মাছরাঙা টেলিভিশনে সংবাদ উপস্থাপিকা হিসেবে কর্মরত ছিলেন।

জানা গেছে, ২০১৯ সালের মাঝামাঝিতে নাতাশার স্তন ক্যানসার ধরা পড়ে। এরপর দেশে এবং দেশের বাইরে চিকিৎসা গ্রহণ করেন তিনি। ২০২০ সালের মার্চে তার স্তন ক্যানসারের সার্জারি করা হয়। ২০২২ সালের সেপ্টেম্বরে সুস্থ হয়ে উঠে পুনরায় সংবাদপাঠ শুরু করেন। কিন্তু ওই বছরের ডিসেম্বর থেকেই তার শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। এরপর বৃহস্পতিবার রাতে হার্ট অ্যাটাক করলে হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।

পারিবারিক সূত্রে জানা গেছে, মৃত্যুর আগে ডা. এন কে নাতাশা রাজধানীর বারডেম হাসপাতালে মরণোত্তর দেহদান করার কথা জানিয়ে গেছেন।

জনপ্রিয় এ সংবাদ উপস্থাপিকার মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে শোক জানিয়েছেন অনেকেই। সেসব নিউজ নাউ বাংলার পাঠকদের জন্য তুলে ধরা হলো:

সাংবাদিক সৈয়দ ইসতিয়াক রেজা লিখেছেন:

মাত্রই জানলাম নাতাশা আর নাই। ক্যান্সারের সাথে তার অনেকদিনের লড়াই সাঙ্গ হল। আমার জীবনের সেরা সহকর্মীদের একজন নাতাশা। দেখা হলেই কয়টা বকা কীভাবে দিয়েছি সেগুলো মিমিক করে বলত। পেশায় চিকিৎসক মেয়েটা নিউজও পড়ত চমৎকার। কোন কিছু একবার ধরিয়ে দিলে আর ভুল করত না। কিন্তু তার চেয়েও বেশি ছিল ওর মানবিকতা। যেকোনো মানুষের উপকার করতে উদ্যমী হতে দেখেছি। সদা হাস্যময়, উচ্ছল, কাজ পাগল এন কে নাতাশার সাথে আর দেখা হবেনা…

সাংবাদিক সেবিকা রানী তার শোক জানিয়ে লিখেছেন;

শেষ পর্যন্ত ক্যান্সার কাউকে বাঁচতে দেয় না। দীর্ঘদিন লড়াই করে হার মানতে হলো এনকে নাতাশাকে। বৃহস্পতিবার রাত ৩.১০ মিনিটে তিনি স্কয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি পেশায় ছিলেন মাছরাঙা টেলিভিশনের নিউজ প্রেজেন্টার। ছিলেন ডাক্তারও। আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

সাংবাদিক নাঈমা মৌ লিখেছেন, নাতাশা আপার চলে যাওয়া.. মনটা ভীষণ খারাপ আজ..

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button