বিনোদনসাহিত্য ও বিনোদন

ভেঙে গেল বিটিএস!

একসঙ্গে আর গান গাইবেন না বিশ্বজুড়ে জনপ্রিয় ব্যান্ড বিটিএস-এর সাত সদস্য। এখন থেকে আলাদাভাবে গান করবেন তারা। খবর এএফপি।

মঙ্গলবার (১৪ জুন) ছিল ব্যান্ডটির বার্ষিক ‘ফিসতা’ ডিনার। এরপরই তারা আলাদা হওয়ার ঘোষণা দেন।
সম্মিলিতভাবে তারা এই সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু বিটিএস-এর এমন ঘোষণা তাদের ভক্তদের মনে বিশাল এক ধাক্কা দিয়েছে।

বিটিএস-এর অন্যতম সদস্য আরএম গণমাধ্যমে বলেন, “আমি সবসময়ই বিটিএসকে অন্য ব্যান্ডগুলোর চেয়ে আলাদা ভেবেছি। কিন্তু কে-পপ ও পুরো ‘আইডল’ পদ্ধতির সমস্যা হলো এটা আপনাকে পরিণত হওয়ার সুযোগ দেবে না। আপনাকে গান চালিয়ে যেতে হবে এবং কিছু না কিছু করতে হবে।’’

ব্যান্ডের অফিশিয়াল ইউটিউব চ্যানেল এক ভিডিওবার্তায় আরেক সদস্য সুগাও বলেন, ‘‘আমরা এখন আলাদা হয়ে যাব।’’ মূলত ব্যান্ডের সদস্যের একক ক্যারিয়ার এগিয়ে নিতেই এ সিদ্ধান্ত বলে জানানো হয়।

আরেক সদস্য জিমিন বলেছেন, ‘‘এখন আমাদের নতুন ভাবনা শুরু হলো। কী ধরনের শিল্পী হিসেবে ভক্তরা আমাদের মনে রাখবে।’’

পুনরায় এক হওয়ার আশাও ছাড়ছেন না বিটিএস মেম্বাররা। ভক্তদের আশা দেখিয়ে জে-হোপ বলেন, ‘‘আমরাদের এখন আলাদাভাবে সময় কাটাতে হবে। শিখতে হবে কীভাবে আবার একত্র হওয়া যায়।

ফিরে আসার প্রত্যাশায় বিটিএস সদস্য জাংকুক বলেন, ‘‘প্রতিজ্ঞা করছি, নিশ্চিতভাবেই কখনো না কখনো আমরা এখনকার চেয়ে আরও পরিণত হয়ে ফিরে আসব।’’

১৩ জুন ছিল ব্যান্ডটি প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে ১০ জুন মুক্তি পেয়েছে বিটিএসের নতুন অ্যালবাম। মুক্তির পর আলোচনার শীর্ষে চলে এসেছে এই অ্যালবামটি। নতুন গান প্রকাশের পর মাত্র তিন দিনে ইউটিউবে গানটির ভিউ ৭৫ মিলিয়ন ছাড়িয়ে গেছে। আর ইতিমধ্যেই অ্যালবামটি তিন মিলিয়নেরও বেশি কপি বিক্রি হয়েছে, যা রীতিমত রেকর্ড গড়েছে।

তবে, নতুন অ্যালবামের এই সাফল্যের উদযাপনের মধ্যেই ভক্তদের মন খারাপ করা খবর দিল ব্যান্ডটি।

উল্লেখ্য, বিটিএস ব্যান্ডটি গড়ে উঠেছিল ২০১০ সালে। কয়েক বছর ধরেই বিশ্বজুড়ে তুমুল উত্তেজনা ছড়িয়েছে দক্ষিণ কোরীয় ব্যান্ড বিটিএস। সংগীতের সেরা পুরস্কার গ্র্যামি কিংবা বিলবোর্ড অ্যাওয়ার্ডস সব জায়গাতেই নিজেদের অবস্থান জাহির করেছে তারা। এমনকি জাতিসংঘের সদরদপ্তর থেকে হোয়াইট হাউজ; সবখানেই পৌঁছে গেছে দলটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button