জাতীয়বিনোদনসাহিত্য ও বিনোদন

গাড়ি নয়, এ যেন এক চলন্ত বাড়ি!

গাড়িতেই বেডরুম, ড্রয়ইং রুম, ডাইনিং রুম, মেকআপ রুমসহ রয়েছে অত্যাধুনিক সব সুবিধা। প্রিয়াঙ্কা গ্রুপের পৃষ্ঠপোষকতায় দেশে এমন একটি গাড়ি তৈরী করেছে জয়নব ইঞ্জিনিয়ারিং।

যাত্রীদের বসার জন্য সীটের পাশাপাশি এ গাড়িটির দোতলাতে রয়েছে, বিশাল ডাবল বেডরুম, সঙ্গে অত্যাধুনিক টয়লেট, রয়েছে টিভি, আলমারি।

নিচ তলাতে রয়েছে, ২ জনের জন্য মিটিং রুম, ওয়ারড্রোব, সবাই মিলে অবসর সময়ে আড্ডা দেয়ার জন্য রয়েছে সোফা সেট, রান্নার জন্য রয়েছে ইলেক্ট্রিক চুলা, ওভেন, ফ্রিজ, ক্যাবিনেট। আর রয়েছে সব সুবিধাসম্পন্ন মেকাপ রুম। সেসঙ্গে এখানেও রয়েছে এটাচ্ড বাথরুম।

এ গাড়িটি সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত।

জানা গেছে, শুটিং করার জন্য এ গাড়ি তৈরী করেছেন প্রিয়াঙ্কা গ্রুপ। বিভিন্ন জায়গায় যেহেতু শুটিং করার জন্য যেতে হয়, তাই এধরণের একটি গাড়ির প্রয়োজনীয়তা থেকেই এ গাড়ি নির্মাণের উদ্যোগ নেয় প্রিয়াঙ্কা গ্রুপ।

বিদেশে এ ধরণের গাড়ির জন্য যেখানে ব্যায় করতে হয় কয়েক কোটি টাকা, সেখানে দেশীয় ইঞ্জিনিয়ারের মাধ্যমে ১ কোটিরও কম টাকাতেই তৈরী করা হয়েছে দোতলা বিশিষ্ট একটি অত্যাধুনিক শুটিং গাড়িটি।

৮ জনের একটি দল মাত্র সাড়ে ৩ মাসেই এ গাড়িটি নির্মাণ করেছেন।

তবে কোনো ভাড়া বা যাত্রী বহনের জন্য নয়, শুধুমাত্র প্রিয়াঙ্কা গ্রুপের শুটিংয়ের কাজে ব্যবহৃত হবে এ অত্যাধুনিক সুবিধা সম্পন্ন গাড়িটি। সূত্র: ইত্তেফাক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button