বিনোদনসাহিত্য ও বিনোদন

সংসার করা জন্য একসঙ্গে হবোনা, শিরিন শিলার তথ্য ভুল : রাজ-পরী

ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি অভিনেতা শরিফুল রাজ ও অভিনেত্রী পরীমণি। বছরের শেষদিকে বিচ্ছেদের আভাস দিয়ে স্ট্যাটাস দেন পরীমণি। এরপর অনেক জল ঘোলা হয়েছে। মাঝে একবার অভিমান ভুলে এক হওয়ার বার্তা দিয়েও বিচ্ছেদের ঘোষণা দেন পরী। সেখানে তিনি রাজের বিরুদ্ধে মারধরের অভিযোগও করেন।
এক পুত্র সন্তান রয়েছে দম্পতির। যার নাম শাহীম মুহাম্মদ রাজ্য। তার জন্য হলেও এই দম্পতির একসঙ্গে থাকা উচিত বলে সোশ্যাল মিডিয়ায় চলে লেখালেখি। এনিয়ে মিডিয়া পাড়ায় চলে তোলপাড়।
এদিকে নায়িকা শিরীন শিলার সঙ্গে ভিডিও কলে এক হয়ে কথা বলছেন রাজ-পরী। দুজনই হাসি খুশি। ছেলে রাজ্যও আছে তাদের সঙ্গে। দুজনের এমন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার দিয়ে শিরীন শিলা জানান, রাজ-পরী একসঙ্গেই আছে। তাদের বিচ্ছেদ হচ্ছে না। তিনি রাজ ও পরীকে অভিনন্দন জানিয়ে লেখেন, ‘যারা পরীমণির সংসারে ভাঙন দেখে খুশি হয়েছিলে তারা বিষ খেয়ে মরে যাও কারণ যারা মানুষের সুখ দেখতে পারে না তাদের বেঁচে থাকার কোনো অধিকার নেই। পরী-রাজ, রাজ্যের জয় হোক।’
তবে শিরীন শিলার এই দাবিকে ভুল বলে দাবি করলেন রাজ ও পরীমণি দুজনই। রাজ সংবাদমাধ্যমকে বলেন, ‘রাত থেকেই দেখছি বিষয়টি নিয়ে কথা হচ্ছে। কিন্তু এটা ভুল। আমরা আমাদের সন্তানের জন্য হয়তো কখনো একসঙ্গে হবো। কিন্তু সংসার বা নিজেদের জন্য নয়।’
পরীমণিও একই জবাব দিলেন প্রায়। তিনি জানান, তাদের বিচ্ছেদের সিদ্ধান্ত চূড়ান্ত। সন্তানের জন্য একসঙ্গে হওয়া মানেই দাম্পত্য জীবন এক হওয়া নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button