বিনোদনসাহিত্য ও বিনোদন

ভুল বোঝাবুঝির অবসান, একসঙ্গে রাজ-পরী

বছরের শেষ দিনে বোমা ফাটিয়েছিলেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা পরীমণি। ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি আভাস দিয়েছিলেন, শরিফুল রাজের সঙ্গে তার সংসার ভেঙে যাচ্ছে। খুব শিগগিরই রাজকে ডিভোর্স লেটার পাঠাবেন বলে সেসময় জানিয়েছিলেন।
এক সন্তানের জনক-জননী রাজ-পরীর সংসার ভাঙনের খবরে শোবিজে নেমেছিল বিষাদ। অনেকেই এই দুই তারকাকে একসঙ্গে থেকে যাওয়ার অনুরোধ জানিয়ে শুভেচ্ছা দিয়েছেন।
অবশেষে সেই অনুরোধেই যেন সাড়া দিলেন রাজ-পরী। নিজেদের মান-অভিমান ভুলে আবারও এক হয়েছেন তারা৷ বর্তমানে পরীর সঙ্গেই রয়েছেন রাজ। বিষয়টি নিয়ে পরীমণি সরাসরি মন্তব্য না করলেও তার পারিবারিক সূত্রে নিশ্চিত হওয়া গেছে।
রাজের ঘরে ফিরে গেছেন পরীমণি বিষয়টি জানিয়েছেন আরেক অভিনেত্রী শিরিন শিলাও। শিলা কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন যেখানে দেখা গেছে, পরীমণি ও রাজ যুগল শিরিন শিলার সঙ্গে ভিডিওকলে কথা বলছেন। এসময় তাদের পুত্র রাজ্যকেও দেখা গেছে ওই ছবিতে।
শিরিন শিলা পোস্ট শেয়ার করে লিখেছেন, অভিনন্দন দোস্ত পরীমণি। সব ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার নতুন করে সুখের সংসার গড়ে তোলার জন্য। যারা পরিমণির সংসারে ভাঙন দেখে খুশি হয়েছিলে তারা বিষ খেয়ে মরে যাও। কারণ যারা মানুষের সুখ দেখতে পারে না তাদের বেঁচে থাকার কোনও অধিকার নেই। পরী-রাজ, রাজ্যের জয় হোক।
এর আগে পরীমণি বিচ্ছেদের ঘোষণা দিয়ে রাজের বাসা থেকে বের হয়ে যান। নতুন বছরের প্রথম প্রহরে রোববার ভোর ৫টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে বিছানা-বালিশে ছোপ ছোপ রক্তের দাগওয়ালা দুটি ছবি পোস্ট করে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে সংবাদ সম্মেলনের ঘোষণা দেন নায়িকা।
এর মাঝে রোববার বিকেল ৪টা ৫০ মিনিটে আবার পরীমণি তার নতুন স্ট্যাটাসে রাজের সঙ্গে বিচ্ছেদের বিষয়টি চূড়ান্ত করেন। এদিকে, পরীমণির এই চলে যাওয়ার পেছনে গডফাদারের ইন্ধন দেখছেন শরিফুল রাজ। মঙ্গলবার ভোরে রাজ একটি ফেসবুক পোস্ট দিয়েছেন, যেখানে লিখেছেন, ‘হ্যালো গডফাদারস অ্যান্ড গং। আই ওয়ান্ট টু নো ইউ গাইজ।
তবে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে একই ফ্রেমে পরীমণি ও শরিফুল রাজের দেখা মিলল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button