প্রবাসেরাজনীতি

বিজয় দিবস উদযাপন করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ,যুক্তরাষ্ট্র শাখা

মহান বিজয় দিবস উদযাপন করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ,যুক্তরাষ্ট্র শাখা । স্থানীয় সময় ২৬শে ডিসেম্বর সোমবার সন্ধ্যা ৫ টায়  নিউইর্য়কের ইকরা পার্টী সেন্টারে একটি আলোচনা অনুষ্ঠানের আয়োজন করেছে দলটি।

সভায় সভাপত্বিত করেন যুক্তরাষ্ট্র যুবলীগ নেতা রহিমুজ্জামান সুমন ও পরিচালনা করেন যুক্তরাষ্ট্র যুবলীগ নেতা মো: সেবুল মিয়া। সহযোগিতায় ছিলেন যুবলীগ নেতা মিজানুর রাহমান চৌ: ও আল-মামুন সরকার।

বিজয় দিবস উদযাপন করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ,যুক্তরাষ্ট্র শাখা

অনুষ্ঠানের শুরুতেই বীর মুক্তিযোদ্ধাদের উত্তরীয় পরানো হয় এবং লাল গোলাপ ফুল দিয়ে বরণ করা হয়। এরপর শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক কার্যকরী কমিটির সদস্য হাজী এনাম দুলাল মিয়া । তিনি বলেন, ‘‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে । মুক্ত যুদ্ধের সরকার যতদিন ক্ষমতায় থাকবে বাংলাদেশ ততদিন নিরাপদ থাকবে। যুক্তরাষ্ট্রে বসবাসকৃত সকল মুক্তিযুদ্ধের চেতনার সকল যুবসমাজকে ঐক্যবদ্ধ হতে হবে । আগামী ২০২৪ সালের নির্বাচন আবার জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে আমাদের কাজ করতে হবে। যুক্তরাষ্ট্রে জামাত বিএনপির যে কোন ষড়যন্ত্র আমরা প্রতিহত করেছি, আগামীতেও যদি কোন ষড়যন্ত্র করতে চায় শক্ত হাতে তাদের কে মোকাবেলা করা হবে।’’

বিজয় দিবস উদযাপন করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ,যুক্তরাষ্ট্র শাখা

সম্মানিত অতিথি হিসেবে ছিলেন বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা মিরাজ ও বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নিইউর্য়ক ষ্টেট আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল ইসলাম ভুইয়া, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক স্বিকৃতি বড়ুয়া প্রচার সম্পাদক ইসমাইল হোসেন স্বপন , নিইউয়র্ক মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিবলী সাদিক , মায়মনসিংহ সমিতির সভাপতি কাজল মিয়া ,যুক্তরাষ্ট্র যুবলীগ নেতা রিন্টু লাল দাস ,শাহ সেলিম ,রেজা আব্দুল্লাহ স্বপন , যুক্তরাষ্ট্র স্বেচ্ছা সেবক লাীগ নেতা হেলাল মিয়া যুবলীগ নেতা ইমরুল কায়েস ,রুপচান মিয়া ,নিতাই পাল , কামাল শেখ বাপ্পা দে , নুর ইসলাম , নাসির উদ্দিন, রুবেল হোসেন প্র্রমুখ ।

বিজয় দিবস উদযাপন করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ,যুক্তরাষ্ট্র শাখা

সব শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে আয়োজন করা হয় ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker