জাতীয়লিড স্টোরি

দল চালাতে নেতাকর্মীদের কাছে দোয়া চাইলেন শেখ হাসিনা

আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনের মাধ্যমে টানা ১০বারের মতো আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পেয়েছেন শেখ হাসিনা।
তিনি তার দল চালাতে নেতাকর্মীদের কাছে দোয়া চেয়ে বলেন, ‘দোয়া করবেন। আপনারা নির্বাচিত করেছেন আবার। এই এত বার আমার মনে হয় একটা পার্টির দায়িত্বে থাকা ঠিক না। তারপরেও এখন যেহেতু বিশ্বব্যাপী একটা দুঃসময় বিশ্বব্যাপী দুঃসময়ের জন্যই আমি হয়তো মানা করিনি, কিন্তু আমার বয়স হয়েছে এটা মনে রাখতে হবে। কিন্তু সংগঠনটা যেন ঠিকভাবে চলে সেই ব্যবস্থা করতে হবে।’
রোববার (২৫ ডিসেম্বর) দুপুরে গণভবনে আওয়ামী লীগসহ এর সহযোগী ও ভ্রাতৃপ্রতিম বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা সরকারি দলটির সভাপতি শেখ হাসিনাকে শুভেচ্ছা জানান।
এসময় শেখ হাসিনাকে শুভেচ্ছা জানাতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের পাশাপাশি তৃণমূলের নেতারাও গণভবনে উপস্থিত ছিলেন। শুভেচ্ছা জানানোর সময় শেখ হাসিনা এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, সংগঠন বলতে যদি কিছু বোঝায়, তাহলে সারা বাংলাদেশে শুধু আওয়ামী লীগই আছে। কারণ আমরা তো মাটি-মানুষ থেকে গড়ে ওঠা সংগঠন। বিএনপি-জাতীয় পার্টি এগুলো তো অবৈধভাবে, সংবিধান লঙ্ঘনকারী একেকজন শাসকদের পকেট থেকে বের হওয়া দল; যারা ভাসমান।

শেখ হাসিনা বলেন, দেশের মানুষের জন্য এদের দায়দায়িত্ব বলতে গেলে নাই। যদিও তারা দাবি করে যে, তারা অনেক বছর ক্ষমতায় ছিল। তারা জনগণের জন্য কিছু করেছে, তা কিন্তু না। তারা জনগণের নয়, ক্ষমতায় থেকে নিজেদের ভাগ্য গড়েছে। কেউ একটু স্বাধীনচেতা হলে আমাদের স্বাধীনতাবিরোধী দলগুলো পছন্দ করে না।

সংগঠনকে শক্তিশালী করতে আওয়ামী লীগের নেতাকর্মীদের আরও কাজ করার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button