বিনোদনসাহিত্য ও বিনোদন

বুবলীর প্রতিটি বক্তব্যই হাস্যকর : অপু বিশ্বাস

সম্প্রতি অপু-বুবলীর মধ্যে চলছে সোশ্যাল মিডিয়ায় বাক-বিতন্ড।
ঢাকাই চলচ্চিত্রের নায়িকা বুবলীর জন্মদিন কেন্দ্র করে ঘটছে এতোসব জল্পনা। গণমাধ্যমকে বুবলী জানিয়েছিলেন, জন্মদিনে শাকিব তাকে হীরার নাকফুল উপহার দিয়েছেন। পরে অপু সেই নিউজ ফেসবুক পেজে শেয়ার করে লেখেন, হাস্যকর। তারপর শুরু হয় অপু-বুবলীর স্ট্যাটাস-যুদ্ধ! এর প্রেক্ষিতে শাকিব জানান, তিনি বুবলীকে হীরার নাকফুল দেননি। এমনকী অপু-বুবলী তার জীবনে অতীত। তাদের সঙ্গে কোনোদিন সম্পর্ক জোড়া লাগবে না।
এরপরও বুবলী বিভিন্নভাবে বোঝানোর চেষ্টা করছেন যে, শাকিব মিথ্যা বলছেন।
শাকিব খানের সঙ্গে দাম্পত্য জীবনে যে অশান্তির আগুন জ্বলছে সেজন্য তৃতীয় পক্ষকে দুষছেন বুবলী। তার দাবি, বাইরের ওই একজনের কারণে তাদের সংসারে অশান্তি সৃষ্টি হয়েছে। যদিও সেই তৃতীয় পক্ষের নাম উল্লেখ করেননি এ নায়িকা।বুবলী নাম না বললেও নেটিজেনদের ধারণা, তিনি শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাসের দিকেই আঙুল তুলেছেন। দেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ নিয়ে মুখ খুলেছেন অপু।
তিনি বলেন, ‘তিনি (বুবলী) কি সরাসরি আমার নাম বলেছেন? যা–ই হোক, এসব শুনে আমার হাসি পাচ্ছে। কে তৃতীয় পক্ষ, কে প্রথম পক্ষ, আরেকটু পরিষ্কার করা দরকার ছিল। তার (বুবলী) প্রতিটি বক্তব্যই আমার কাছে হাস্যকর মনে হয়। দেখুন, এসবের কারণে সাধারণ মানুষ আমাদের নিয়ে কী ভাববেন? আমাদের অভিনয় মানুষ পছন্দ করেন। আমাদের ভালোবাসেন। রাজ্জাক, কবরী, জাফর ইকবাল, সালমান শাহ, শাবনূরসহ অনেকেই আমার পছন্দের তারকা। তারাও তো এই ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। কিন্তু কোনো বিষয় নিয়ে তাদের তো এত টানাহেঁচড়া দেখিনি। এখন এই ইন্ডাস্ট্রি কেমন যেন হয়ে গেছে। এভাবে চলতে থাকলে আমাদের প্রতি মানুষের শ্রদ্ধা, ভালোবাসার জায়গা উঠে যাবে।’
অপু বলেন, ‘আমি তো আর অন্যের মতো কোনো প্রতিবাদ করছি না। কোনো মিথ্যাচার করছি না। আর আমার সঙ্গে এটি যায়ও না। আমি একজন মানুষ, আমি একজন অভিনেত্রী—এসব দিয়েই আমার ব্যক্তিত্ব প্রকাশ করি। কোনো মনগড়া কথা বলে সেই ব্যক্তিত্ব আমি নষ্ট করব না। অন্যের মতো উদ্ভট কথাবার্তা, উদ্ভট মন্তব্য আমার মুখে মানায় না। আমার দর্শক, আমার ভক্ত-অনুসারীরা আমাকে ভালোবাসেন, আমাকে উৎসাহ জোগান। তাদের শক্তি নিয়েই আমার পথচলা।’
এদিকে জানা গেছে, পুরো বিষয়টি নিয়ে সংবাদ সম্মেলন করবেন বুবলী। সেজন্য বিভিন্ন প্রমাণ সংগ্রহ করছেন। তবে কবে এটা করবেন—সেটা জানা যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker