বিনোদনসাহিত্য ও বিনোদন

প্রকাশ্যে চুমু দেওয়ায় সুনেরাহকে চড় মারলেন সিয়াম

অনেক লোকের মাঝে হঠাৎ-ই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক সিয়ামকে চুমু দিলেন এক তরুণী। পাল্টা জবাবে কষে চড় মাড়লেন তরুণীকে সিয়াম। সোশ্যাল মিডিয়াতে এরই মধ্যে এই ভিডিও ভাইরাল হয়ে গেছে। আর সেই তরুণী হচ্ছেন ‘ন ডরাই’ চলচ্চিত্রের অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল।
ভিডিওতে দেখা গেছে সেখানে দেখা গেছে , একটি খোলা মাঠে কনসার্ট শুনছেন সিয়াম ও সুনেরাহ। তাদের ঘিরে রয়েছে আরোও দর্শক। ব্যাকগ্রাউন্ডে নগর বাউল জেমসের ‘দুষ্টু ছেলের দল’ গানটি বাজছে। দুজনই গান শুনছেন। গান চলাকালে হুট করে সুনেরাহ সবার সামনে সিয়ামের গালে চুমু দিয়ে দেন। বিষয়টি সিয়ামের খুব একটা ভালো লাগেনি। ফলে অভিনেতা অভিনেত্রীর গালে সজোরে চড় বসিয়ে দেন। সিয়ামের এমন কাণ্ড দেখে উপস্থিত সবাই অবাক হয়ে যান। চড় খেয়ে বিব্রত বোধ করেন সুনেরাহ। তাই তিনি সেখান থেকে বের হয়ে যান। চড় খেয়ে বেরিয়ে যান সুনেরাহ।
এ ভিডিও নিয়ে হইচই চলছে। প্রকাশ্যে এভাবে কাউকে চুমু দেওয়ায় সুনেরাহকে নিয়ে হচ্ছে সমালোচনা। এদিকে অনেকে বলছেন, এটি শুটিং ছিল।
এ বিষয়ে জানতে সুনেরাহর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কল কেটে দেন। আর সিয়ামকেও পাওয়া যায়নি।
বর্তমানে ইন্ডাস্ট্রির ব্যস্ততম অভিনেত্রীর মধ্যে একজন সুনেরাহ বিনতে কামাল। তার প্রথম চলচ্চিত্র ‘ন ডরাই’। সিনেমায় তার চরিত্র প্রশংসিত হয়। যার উপহার হিসেবে তিনি সেরা অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।
অন্যদিকে ‌‌‌‘পোড়ামন ২’ দিয়ে সিনেমায় পা রাখেন সিয়াম আহমেদ। এর পর অনেক চলচ্চিত্রেই সুনাম কুড়িয়েছেন। এবং বর্তমানে তিনিও বেশ ব্যস্ত নায়ক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button