বিনোদনসাহিত্য ও বিনোদন

আমাদের মাঝে তৃতীয় পক্ষ ঢুকেছে: বুবলী

সম্প্রতি ঢাকাই চলচ্চিত্রে নায়িকা বুবলীর জন্মদিনে এক হিরের নাকফুল উপহার নিয়ে এখন তুঙ্গে সোশ্যাল মিডিয়। আর সেই সঙ্গে চলছে শাকিব-বুবলীর বিতর্ক । এদিকে অনেকটা মজা লুটছেন নায়িকা অপু বিশ্বাস। এসব বিষয় কারো অজানা নয়।
শাকিব জানিয়েছেন, ডায়মন্ডের কোনো নাকফুল বুবলীকে তিনি উপহার দেননি। এবং বুবলীর সঙ্গে তার সম্পর্ক জোড়া লাগার সম্ভাবনা নেই। শাকিবের এমন বক্তব্য মেনে নিতে পারছেন না বুবলী। তিনি মনে করছেন তার আর শাকিবের মাঝে তৃতীয় পক্ষ ঢুকেছে।
এ প্রসঙ্গে বুবলী গণমাধ্যমে এক সাক্ষাৎকারে বলেন, ‘আজকের শাকিব খানের সাক্ষাৎকার ও তৃতীয় পক্ষ একজনের ফেসবুকে কয়েক দিনের কার্যক্রম নিয়ে আমার সন্দেহ হচ্ছে। আমাদের মধ্যে তৃতীয় পক্ষ একজন হঠাৎ করেই ঢুকে গেছেন। আমার জন্মদিনের উপহারের খবর নিয়ে ফেসবুকে লিংক শেয়ার করে স্ট্যাটাস দেওয়ার বিষয়টি দেখেছি। তা ছাড়া গত কয়েক মাসে ফেসবুকে আপনারা তাঁর বিষয়টি টের পাচ্ছেন। অনেক দিনই আমাকে নিয়ে এই তৃতীয় পক্ষের এমন আচরণ ছিল না। হঠাৎ করেই এত সুন্দর একটা বিষয় ধরে তিনি উপহাস করে স্ট্যাটাস দিয়ে যাচ্ছেন। তাঁর নাম আমি উচ্চারণ করতে চাচ্ছি না। আপনারা ফেসবুকে এই কয়েক দিনের তাঁর কার্যক্রম দেখলেই বুঝবেন। পুরো বিষয়টি নিয়ে আমার কাছে সন্দেহ হচ্ছে।’
বুবলী আরও বলেন, কয়েক দিন ধরে তৃতীয় পক্ষে স্ট্যাটাস, ‘আজ শাকিবের বক্তব্য নিয়ে বিষয়টি গভীরভাবে ভাবলে বুঝতে পারবেন সেটা। আজ শাকিব খানের এমন আচরণে সন্দেহ হচ্ছে। আমার সন্দেহ হচ্ছে, তৃতীয় পক্ষের একজনের ইন্ধন আছে এখানে। শাকিব খানের ওপর তার পক্ষ থেকে চাপও থাকতে পারে। এসব শাকিব খানের সঙ্গে তার পূর্বের সম্পর্কের মাঠ তৈরির প্রস্তুতি কি না, এটাও ভাবার বিষয়। তা না হলে হঠাৎ করেই বীরের বাবা শাকিব খান আমার সঙ্গে এমন আচরণ কেন করবে!’
সম্প্রতি দেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বুবলী দাবি করেন, জন্মদিনে শাকিব তাকে ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন। তার এই কথা কোট করে একাধিক নিউজও হয়। সেইসব নিউজের একটি লিংক নিজের ফেসবুক পেজে শেয়ার করে বুবলীকে উপহাস করে অপু লেখেন, কী মজা, কী মজা! সঙ্গে জুড়ে দেন কয়েকটি হাসির ইমোজি। এরপর থেকেই ফেসবুকে অপু-বুবলী একে অন্যকে নিয়ে পাল্টাপাল্টি পোস্ট দিয়ে যাচ্ছেন তারা। তাই বুবলী তৃতীয় পক্ষের নাম উচ্চারণ না করলেও বোঝা যাচ্ছে তিনি অপু বিশ্বাসকেই তৃতীয় পক্ষ বলে ইঙ্গিত করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button