বিনোদনসাহিত্য ও বিনোদন

বুবলীকে ডায়মন্ডের নাকফুল আমি দিইনি, তার সঙ্গে যোগাযোগ নেই: শাকিব

ঢালিউডের জনপ্রিয় তারকা শবনম বুবলীর জন্মদিন ছিল ২০ নভেম্বর। সেদিন সাংবাদিকদের বুবলি জানান, বিশেষ দিনে তিনি সেরা উপহার পেয়েছেন স্বামী শাকিব খানের থেকে। সেটি ডায়মন্ডের নাকফুল। জন্মদিনের এক সপ্তাহ আগে এই উপহার দিয়েছেন ঢালিউড খান।

কিন্তু এবার তার উল্টো জবাব দিলেন শাকিব খান। সংবাদমাধ্যমকে সাফ জানিয়ে দিলেন, কোনো ধরনের ডায়মন্ড নাকফুল আমি তাকে উপহার দিইনি। সত্যি কথা বলতে, তার সঙ্গে আমার কোনো ধরনের যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা উইশ করা, কোনোটাই আমার পক্ষ থেকে হয়নি।

এর আগে জন্মদিনে সংবাদমাধ্যমকে বুবলী বলেন, আমি আগে থেকে জানতাম না উপহারটি কী। যখন খুলে দেখলাম নাকফুল, দেখে আমার চোখে জল চলে এসেছিল। এটি হাতে নিয়ে আমি আবেগপ্রবণ হয়েছিলাম। আমি মনে করি, এ উপহার আমার জন্য তার (শাকিবের) অন্য রকমের ভালোবাসার বহিঃপ্রকাশ।

এ বিষয়ে জানতে চাইলে সংবাদমাধ্যমকে শাকিব খান বলেন, ডায়মন্ডের নাকফুল তিনি (বুবলী) উপহার পেতেই পারেন। ১টা কেন, ১০টাও পেতে পারেন। তার আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবেরা আছেন। তবে সবাইকে আশ্বস্ত করে একটা কথা বলতে চাই, কোনো ধরনের ডায়মন্ড নাকফুল আমি তাকে উপহার দিইনি। সত্যি কথা বলতে, তার সঙ্গে আমার কোনো ধরনের যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা উইশ করা, কোনোটাই আমার পক্ষ থেকে হয়নি।

তিনি যোগ করে বলেন, সন্তানের প্রয়োজনে সে আমাকে বা আমি তাকে লিখলেও তা শুধু শেহজাদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়। এর বাইরে আর কোনো কিছুর প্রশ্নই আসে না।

শাকিব গণমাধ্যমে বিভিন্ন কথার মাধ্যমে ইঙ্গিত দেন, তাদের মধ্যে কোনো ধরনের সম্পর্ক নেই। তবে বুবলী সংবাদমাধ্যমে বলেছেন, তাদের সম্পর্ক আছে। দুজনের এমন কথায় শাকিব খানের ভক্ত-শুভাকাঙ্ক্ষীরাও দোটানায় পড়েন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button