বিনোদনসাহিত্য ও বিনোদন

সামাজিক যোগাযোগ মাধ্যমে অপু-বুবলীর পাল্টাপাল্টি আক্রমণ!

সম্প্রতি জন্মদিন উপলক্ষে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব, শবনম বুবলীকে ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন। এই উপহার দেওয়ার খবরকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে অপু-বুবলীর পাল্টাপাল্টি আক্রমণ।

জনপ্রিয় নায়িকা শবনম বুবলীর জন্মদিন ছিল ২০ নভেম্বর। জন্মদিনে বুবলী জানান, এবার জন্মদিন উপলক্ষ্যে ছেলে শেহজাদ খান বীরের বাবার কাছ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার পেয়েছেন তিনি।

তিনি জানান, গত সপ্তাহে উপহার দিয়েছেন শাকিব খান। তবে উপহারটি কী, তা আগে জানতেন না তিনি। খোলার পর যখন হিরের নাকফুল দেখেন, তখন চোখে পানি এসেছিল তার। সেটি হাতে নিয়ে আবেগপ্রবণও হয়েছিলেন। এমনকি এই উপহারকে অন্যরকম ভালোবাসার বহিঃপ্রকাশ বলেও মনে করেন বলে জানান নায়িকা।

বুবলীকে শাকিবের দেওয়া উপহার নিয়ে সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়। বিষয়টি সাধারণ পাঠকের মতো তারকাদেরও চোখে পড়ে। এমনকি শাকিব খানের প্রথম ছেলে আব্রাম খান জয়ের মা অপু বিশ্বাসেরও দৃষ্টিগোচর হয়। সংবাদটি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন এই নায়িকা।

মঙ্গলবার অপু বিশ্বাস নিজের ফেসবুক পোস্টে সংবাদের লিংকটি শেয়ার করে ক্যাপশনে খোঁচা মেরে লেখেন— ‘কী যে মজা’। আর এর আগে জুড়ে দিয়েছেন দশটি হাসির ইমোজি, যা নিয়ে মন্তব্যের ঘরে বুবলীকে নিয়ে নানা কথা বলছেন শুভাকাঙ্ক্ষীরা। তবে সেখানে কারও মন্তব্যে সাড়া দেননি অপু বিশ্বাস।

প্রসঙ্গত শাকিব খান ব্যক্তিজীবনে দুই সন্তানের বাবা। প্রথম ছেলে আব্রাম খান জয়, তার মা ঢালিউড কুইন অপু বিশ্বাস এবং দ্বিতীয় ছেলে শেহজাদ খান বীর, তার মা অভিনেত্রী বুবলী।

শাকিবকে কেন্দ্র করে অপু ও বুবলীর মধ্যকার অদৃশ্য দ্বন্দ্ব মাঝেমধ্যেই প্রকাশ্যে চলে আসে। কখনও সাক্ষাৎকারে তারা ইঙ্গিত করে মন্তব্য করেন, কখনও আবার শাকিবের কাছে নিজের অগ্রাধিকার প্রতিষ্ঠায় মেতে থাকেন। তবে এবার প্রকাশ্যেই যেন ঝগড়ায় জড়ালেন অপু-বুবলী!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker