বিনোদনসাহিত্য ও বিনোদন

বাংলাদেশে এসে সহ-অভিনেতাকে চড় মেরেছিলেন নোরা ফাতেহি

অনেক জল্পনা কল্পনা শেষে কয়েকদিন আগে একটি অ্যাওয়ার্ড শোতে অংশ নিতে ঢাকা ঘুরে গেছেন বলিউড সুন্দরী নোরা ফাতেহি। এখানে এক রাত থেকে ঢাকা ছাড়েন তিনি।
কিন্তু ভারতে ফিরে গিয়ে এক বিস্ফোরক তথ্য জানান নোরা। তিনি নাকি, বাংলাদেশে একটি শুটিংয়ের সময় সহ-অভিনেতাকে চড় মেরেছিলেন।
গতকাল (২১ নভেম্বর) ‘দ্য কপিল শর্মা শোতে নিজের নতুন সিনেমা ‘অ্যান অ্যাকশন হিরো’র প্রচারণায় এসেছিলেন। তখন তার সঙ্গে ছিলেন আয়ুষ্মান খুরানা। ওই শোতেই ঘটনাটি প্রকাশ করেন তিনি। শুধু তাই নয়, ওই অভিনেতার সঙ্গে ঝগড়ায় জড়ানোর কথাও জানান তিনি।
শোতে কপিলের সঙ্গে আলাপকালে নোরা বলেন, ‘বাংলাদেশে শুটিংয়ের সময় এক সহ-অভিনেতা আমার সঙ্গে খারাপ আচরণ করায় তাকে আমি চড় মেরেছিলাম। তখন সেও আমাকে পাল্টা চড় মাড়ে। তিনি আরও জানান, আমি পুনরায় তাকে চড় মারলে সে আমার চুল টেনে ধরেছিল। আর এতেই বিশাল যুদ্ধ বেঁধে যায়। পরে পরিচালক এসে সে ঝগড়া থামান।’
তবে কবে তার সঙ্গে এই ঘটনা ঘটেছিল, আর কার সঙ্গেই বা ঝগড়া হয়েছিল, তিনি বাংলাদেশি না ভারতীয়—সেটা প্রকাশ করেননি নোরা।
গেল ১৮ নভেম্বর রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন হলে নোরাকে নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। নির্ধারিত প্রবেশমূল্যের বিনিময়ে এই বলিউড তারকাকে দেখার সুযোগ করে দিয়েছিল আয়োজক প্রতিষ্ঠান উইমেন লিডারশিপ করপোরেশন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button