বিনোদনসাহিত্য ও বিনোদন

মঞ্চে নাচেননি নোরা ফাতেহি; ক্ষোভ ঝাড়লেন দর্শকরা

অবশেষে সকল বাধা অতিক্রম করে (১৮ নভেম্বর) ঢাকা এসেছেন বলিউড ডান্স ডিভা নোরা ফাতেহি। রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন হলে তাকে নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করে উইমেন লিডারশিপ করপোরেশন।

অনুষ্ঠানের জন্য তিন ধরনের টিকিটমূল্য ধার্য করা হয়েছে। এর মধ্যে ভিআইপি ১৫ হাজার টাকা, গোল্ড ১০ হাজার ও সিলভার ৫ হাজার টাকা।

নোরার পারফরমেন্স দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন আগত দর্শকরা। রাত সাড়ে ৯টার দিকে মঞ্চে ঠিকই ওঠেন নোরা। এ সময় তিনি বলেন, ‘আমি নারীদের এগিয়ে যাওয়াকে গর্ব হিসেবে গ্রহণ করি। নারীদের নিয়ে আমার অনেক কথা বলতে ইচ্ছে করে৷ আজ শুধু এটুকুই বলতে চাই নিজের স্বপ্ন পূরণে সাহস এবং শক্তি রেখে সামনে এগিয়ে যান।’
কিন্তু দর্শকরা এ ধরনের কথা শোনার চেয়ে তার নাচ দেখার জন্য উন্মুখ ছিলেন। সরাসরি তার ‘হট পারফরমেন্স’ দেখার জন্যই এসেছিলেন তারা। কিন্তু সবাইকে হতাশ করলেন নোরা। মঞ্চে তার গান বাজলেও তিনি নাচেননি। তাকে ঘিরে নেচেছেন একদল ড্যান্সার। সেই গানে হালকা হাত-পা নেড়ে তাল মিলিয়েছেন। পরে নোরা বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য কয়েকজনের হাতে পুরস্কার তুলে দেন।
নোরার নাচ দেখতে না পেরে অনুষ্ঠান শেষে ক্ষোভ ঝেড়েছেন সব দর্শক। তারা জানান, টাকা খরচ করে অ্যাওয়ার্ড দেওয়া দেখতে আসেননি। অনেকের মতে, আয়োজক প্রতিষ্ঠান প্রতারণার আশ্রয় নিয়েছেন। পুরো টাকা জলে গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button