জাতীয়

দুই জঙ্গি শিগগিরই ধরা পড়বে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দীপন হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত পালিয়ে যাওয়া দুই জঙ্গি শিগগিরই ধরা পড়বে।

তিনি বলেন, ‘দীপন হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত দুই জঙ্গিকে ছিনিয়ে নেয়ার ঘটনায় আমরা রেড অ্যালার্ট জারি করেছি। আমাদের পুলিশ তাদেরকে হন্যে হয়ে খুঁজছে। আশা করি শিগগিরই তাদেরকে ধরতে পারবো। তারা যেন পালিয়ে যেতে না পারে, সেই জন্য আমরা সীমান্ত এলাকাগুলোতেও বলে দিয়েছি।’

আজ রোববার সচিবালয়ের নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

মন্ত্রী বলেন, ‘ঘটনাটি দুঃখজনক বলে আমরা মনে করি। যদি কারো অবহেলা থাকে, যদি কারো গাফিলতি থাকে, যদি কেউ ইচ্ছে করে এ কাজটি ঘটিয়ে থাকে, তার বিরুদ্ধে আমরা উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবো। তদন্তের পর এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করবো।’

আজ দুপুর ১২টা ৪৫ মিনিটের দিকে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রধান ফটকের সামনে থেকে মোটরসাইকেলে করে এসে দুই আসামীকে ছিনিয়ে নেয় জঙ্গিরা। সন্ত্রাসবিরোধী ট্রাইব্যুনালে হাজিরা শেষে হাজতখানায় নেয়ার সময় চার আসামির মধ্যে দু’জনকে ছিনিয়ে নেয়া হয়। এসময় পুলিশের এক সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে।

ছিনিয়ে নেয়া দুই আসামী হচ্ছে সুনামগঞ্জের ছাতক উপজেলার মাধবপুরের মইনুল হাসান শামীম ও লালমনিরহাটের আদিতমারি উপজেলার ভেটশ্বর গ্রামের আবু সিদ্দিক সোহেল ওরফে সাকিব।

আদালত সূত্রে জানা যায়, রাজধানীর মোহাম্মাদপুর থানায় দায়ের করা সন্ত্রাসবিরোধী আইনের মামলায় আজ তাদের হাজিরা ছিল।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button