বিনোদনসাহিত্য ও বিনোদন

পরীমণির বিরুদ্ধে সাক্ষ্য দিলেন র‌্যাব কর্মকর্তা

রাজধানীর বনানী থানায় করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলায় চিত্রনায়িকা পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) উপপরিদর্শক আবু হেনা মোহাম্মদ মোস্তফা কামাল।

সোমবার (১৪ নভেম্বর) ঢাকার বিশেষ জজ আদালত ১০-এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালতে সাক্ষ্য দেন তিনি। মামলার পরবর্তী শুনানির জন্য আগামী ১৫ ডিসেম্বর দিন ধার্য করা হয়েছে।

ওই আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) মাহাবুব আলম এই তথ্য নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, এসআই আবু হেনা মামলার জব্দ তালিকা প্রস্তুতকারক।

এই মামলায় গত ৫ জানুয়ারি পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত। মামলায় অভিযুক্ত তিন আসামি হলেন, পরীমণি, আশরাফুল ইসলাম ও কবির হোসেন। সাক্ষ্য গ্রহণ শুনানির সময় আশরাফুল ও কবির আদালতে হাজির ছিলেন। আর পরীমণির পক্ষে তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত হাজিরা দেন।

প্রসঙ্গত, ২০২১ সালের ৪ আগস্ট সন্ধ্যা ৬টার পর বনানীর বাসা থেকে পরীমণিকে আটক করে র‌্যাব। সে সময় তার বাসা থেকে বিপুল মাদক উদ্ধার করা হয়। ৫ আগস্ট বনানী থানায় পরীর বিরুদ্ধে মামলা করেন র‌্যাব-১। মামলায় তিন দফা রিমান্ডে নেওয়া হয় অভিনেত্রীকে। ওই বছরের ৩১ আগস্ট নায়িকার জামিন মঞ্জুর করেন আদালত। পরে ১ সেপ্টেম্বর গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে মুক্ত হন পরীমণি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button