করোনারাজনীতি

ছিন্নমুল শিশু ও তাদের বাবা-মা’কে ঈদ উপহার দিল ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ

আজ ২২ মে শুক্রবার, সকাল ১১টায় ঢাবি’র মধুর কেন্টিন সন্মুখে বাংলাদেশ ছাত্রলীগ এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ছিন্নমুল শিশু ও তাদের বাবা – মা’দের মাঝে ঈদের পোষাক বিতরণ করে।


এর আগে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা জনাব ওবায়দুল কাদের ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দের সাথে এক ভিডিও কনফারেন্সে কথা বলেন।

এই সময় ওবায়দুল কাদের বলেন, করোনা ভাইরাসের এই ভয়াবহ দুর্যোগের সময় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্র লীগ সহ সহযোগী সংগঠনগুলো মৃত্যূর ঝুঁকি নিয়ে অসহায় মানুষের পাশে দাড়িয়েছে তা প্রশংসার দাবী রাখে। তিনি আওয়ামী লীগসহ সব সহযোগী সংগঠনকে অসহায় সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদ জানান।

ভিডিও কনফারেন্স আরো বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু নির্মল রন্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, ছাত্র লীগের সভাপতি সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন এবং সাধারণ সম্পাদক তারিক সাঈদ।
আরো উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা কাজী মোয়াজ্জেম হোসেন, খায়রুল হাসান জুয়েল, আঃ আজিজ, আহম্মদ উল্লাহ জুয়েল, জসিমউদ্দিন মাদবর।

ছাত্রলীগের নেতৃবৃন্দের মধ্যে ছিলেন – কেন্দ্রীয় সহসভাপতি খালেদ হোসেন নয়ন,ইয়াজ আল রিয়াদ, অমর একুশের হলের সভাপতি আব্দুল জব্বার রাজ এবং কেন্দ্রীয় নেতা এস এম রিয়াদ প্রমুখ ।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রন্জন গুহ বলেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ প্রতিদিন দেশের কোনোনা কোনো এলাকায় অসহায় মানুষদেরকে ত্রাণ সহযোগিতা দিচ্ছে, তিনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ঐ সকল বিষয়ে অবহিত করেন।

সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, আমরা ছাত্রলীগ করার সময় ৯৮ – এর ভয়াবহ বন্যায় আমার নেতৃত্বে সারাদেশের মানুষকে স্যালাইন বিতরণ করেছিলাম, আজ ক্যাম্পাসে এসে ছিন্নমূল শিশু ও তাদের বাবা- মাদের ঈদের উপহার সামগ্রী দিতে পেরে অনেক ভালো লাগছে।

ছাত্র লীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, পথশিশু ও তাদের মাদের মাঝে ঈদ উপহার দিতে সহযোগিতা করায় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, স্বেচ্ছাসেবক লীগের সাথে একসাথে এই কার্যক্রম চালাতে পেরে ভীষণ ভালো লেগেছে। ভবিষ্যতে আমরা একসাথে আরো কাজ করতে চাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button