জাতীয়লিড স্টোরি

বিএনপির মুখে আওয়ামী লীগের সমালোচনা মানায় না: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকার গঠন করে উন্নয়নের কাজ করে যাচ্ছি। সারাদেশের মানুষ উন্নয়নের সুফল পাচ্ছে। অনেকে সমালোচনা করছে উন্নয়ন নাকি চোখে দেখে না। তারা মোবাইল ফোন ব্যবহার করছে। ইন্টারনেট ব্যবহার করছে। যেটা আওয়ামী লীগ সরকার দিয়েছে। যাদের নেতাই মানি লন্ডারিং, অবৈধ সম্পদের মামলার আসামী; তাদের মুখে আওয়ামী লীগের সমালোচনা মানায় না।
শুক্রবার (১১ নভেম্বর) যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের মহাসমাবেশ এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামশ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। প্রধানমন্ত্রী বলেন, কানাডার কোর্ট পদ্মা সেতুতে দুনীতি খুঁজে পায়নি। তবে কানাডার কোর্ট রায় দিয়েছে বিএনপি সন্ত্রাসী সংগঠন।
যুবলীগ নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগ সভানেত্রী বলেন, তারুণ্যের শক্তিই বাংলাদেশের সমৃদ্ধি। যুবলীগকে দেশ গড়ার কাজে মনোযোগী হতে হবে। আমাদেরকে দেশের সেবা করতে হবে। মানুষের সেবা করতে হবে। ইউক্রেন যুদ্ধের কারণে পণ্যের বাজারমূল্য বেড়ে গেছে। আমাদের পরনির্ভরশীল হলে হবে না। আত্মনির্ভরশীল হতে হবে।
এক ইঞ্চি জমিও যেন খালি না থাকে। যার যার গ্রামে গিয়ে নিজের জমি এবং অন্যদের অনাবাদি জমি যাতে খালি না থাকে, সেগুলো যাতে চাষ হয় সেটা করতে হবে। উৎপাদন হয় সে চেষ্টা করতে হবে প্রত্যেকটি যুবলীগ নেতকর্মীকে। সন্ত্রাস, জঙ্গিবাদ, দুর্নীতির সাথে যেন যুব সমাজ জড়িয়ে না পড়ে তার জন্য কাজ করতে হবে বলেন শেখ হাসিনা।
সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশের আয়োজন উপলক্ষে দেশের বিভিন্ন জেলা থেকে আসা যুবলীগের হাজার হাজার নেতাকর্মী মিছিল-স্লোগানে মুখরিত করে রাখেন উদ্যানের চারপাশ। এছাড়া কাকরাইল, নিউ মার্কেট, মিন্টো রোড, বেইলি রোড, শাহবাগ, বাংলা একাডেমির সামনেও নেতাকর্মীদের সরব উপস্থিতি ছিল। বিভিন্ন জেলা থেকে আসা অসংখ্য গাড়ি পার্কিং করায় নয়া পল্টন, কাকরাইলসহ বেশ কয়েকটি স্থানে দেখা দিয়েছে তীব্র যানজট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button