বিনোদনসাহিত্য ও বিনোদন

আইসিইউতে গায়ক আকবর

সংগীতশিল্পী আকবরের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে (বারডেম) ভর্তি করা হয়। বর্তমানে আইসিইউতে আছেন তিনি।

শনিবার দুপুরে গায়ক আকরের স্ত্রী কানিজ ফাতেমা বিষয়টি নিশ্চিত করেছেন।

গায়ক আকরের স্ত্রী জানান, দীর্ঘদিন ধরে নানান রোগে ভুগতেছিলেন আকবর। চিকিৎসার জন্য আকবরকে ভারতে যাওয়ার কথা থাকলেও নানা কারণে যাওয়া হয়নি। তার শারীরিক অবস্থার অবনতি হলে শনিবার দুপুরে হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে আইসিইউতে সংকটাপন্ন অবস্থায় আছেন আকবর।

কানিজ ফাতেমা বলেন, ডাক্তার জানিয়েছেন আকবরের লাইফ সাপোর্ট লাগতে পারে। অবস্থা অনেক খারাপ। কিডনির সমস্যা, লিভারের সমস্যা নাকি বেশি হয়ে গেছে। অক্সিজেন লেভেলও কমে গেছে। সবাই তার জন্য দোয়া করবেন।

দুই বছর ধরে ডায়াবেটিস, জন্ডিস, কিডনি, রক্তের প্রদাহসহ আরও নানা শারীরিক জটিলতায় ভূগছেন আকবর। এসবের চিকিৎকসা করেও সেরে উঠতে পারছিলেন না তিনি। দুটি কিডনি বিকল হয়ে যাওয়ায় তার শরীরে পানি জমে ডান পা নষ্ট হয়ে গিয়েছিল। সপ্তাহ দুই আগে অস্ত্রোপচারের মাধ্যমে সেই পা কেটে ফেলা হয়। পা কাটার পর তার কিডনি ও লিভারের সমস্যা আরও বেড়ে যায়। এ জন্যই তাকে ভারতে নিয়ে যাওয়ার কথাও ছিল। কিন্তু তার আগেই তিনি আরও অসুস্থ হয়ে পড়লেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button