বিনোদনসাহিত্য ও বিনোদন

রণবীরের বিরুদ্ধে কোলকাতা হাইকোর্টে মামলা

বলিউড অভিনেতা রণবীর সিংয়ের বিরুদ্ধে এবার কলকাতা হাইকোর্টে জনস্বার্থে মামলা করেছেন নাজিয়া ইলাহি খান নামে একজন মুসলিম নারী। খবর: হিন্দুস্তান টাইমস।

সম্প্রতি ‘পেপার ম্যাগাজিন’র এক ফটোশুটে তিনি পুরো নগ্ন হয়ে অংশ নেন। এরপর সেই ছবি প্রকাশ্যে আসলে শুরু হয় নেটমাধ্যমে আলোচনা-সমালোচনা।

অনেকে তাকে সাহসী বলে প্রশংসায় ভাসালেও সমালোনা করেছেন বেশিরভাগ মানুষ। এর আগে তার বিরুদ্ধে মুম্বাইয়ের থানায় অভিযোগও করা হয়েছে।

কলকাতা হাইকোর্টে মামলা করা মুসলিম নারী সংখ্যালঘু মহিলা সংগঠনের চেয়ারপারসন।

মামলায় তিনি রণবীরের নগ্ন ফটোশুটের ছবি যেন পশ্চিমবঙ্গে না ছড়ায়, সেজন্য কলকাতা হাইকোর্টের হস্তক্ষেপ চেয়েছেন। এতে কলকাতার অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তীর একটি টুইটের প্রসঙ্গও টানা হয়েছে।

মামলার বাদী নাজিয়ার ইলাহি খানের আইনজীবী জানান, রণবীরের নগ্ন ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়ানোর পর অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী টুইট করেছিলেন, ‘রণবীর সিংয়ের বদলে যদি একজন মহিলা নগ্ন ফটোশুট করতেন, তাহলে তিনিও কি বলিউড অভিনেতার মতো প্রশংসা পেতেন?’

রণবীরের বিতর্কিত ছবিগুলো যাতে বাংলায় (পশ্চিমবঙ্গ) সেভাবে ছড়িয়ে পড়তে না পারে বা সাধারণ মানুষের পাশাপাশি শিশুদের মনে খারাপ প্রভাব না ফেলতে পারে, সেই ব্যবস্থা নেওয়ার আর্জি জানানো হয়েছে।

আগামী ৮ আগস্ট থেকে এ মামলার শুনানি হওয়ার কথা রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button