রাজনীতি

অকেজো মৎস্যজীবী লীগ আমরা স্বীকৃতি দিব না: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অকেজো মৎস্যজীবী লীগ আমরা স্বীকৃতি দিব না। স্বীকৃতি দিয়েছি কাজ করার জন্য। কাজ কতটুকু করেছেন সেটার রিপোর্ট আমরা চাই।

সম্প্রতি ঢাকা মহানগর উত্তর আওয়ামী মৎস্যজীবী লীগের কমিটি নিয়ে যে বিতর্কের সৃষ্টি হয়েছে তা ক্ষতিয়ে দেখা হবে বলে জানান ওবায়দুল কাদের।

রবিবার ( ২৩ মে) বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের  আওয়ামী মৎস্যজীবী লীগের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, মৎস্যজীবী লীগের কাজ সারাবাংলায়। যেখানে মাছের উৎপাদন হয়, সেখানে মৎস্যজীবী লীগের কাজ। ঢাকায় বসে বসে নেতাগীরী করলে হবে না ৷ ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের কমিটির হয়েছে কমিটির ব্যাপারে সাংবাদিকদের পক্ষ থেকে একটা অভিযোগ এসেছে। সেটা ক্ষতিয়ে দেখা হবে।

তিনি বলেন,  আমাদের এখানে মূল যে সমস্যা, সমস্যা হলো আমরা কথা বলি বেশি কাজ করি কম। মৎস্যজীবী লীগের নেতারা কয়টা জেলা ভিজিট করেছে? আমি আপনাদের রিপোর্ট জানতে চাই। কি কি কাজ করেছেন? এক-একটা দিবস আছে, আসলে এখানে শুধু বক্তৃতার আসর। তারপরে বক্তৃতা শেষ, সব শেষ। এরপর আর কোনো কাজ কর্ম নেই। এমন মৎস্যজীবী লীগের কোনো দরকার নেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button