বিনোদনসাহিত্য ও বিনোদন

ঈদ বাজারে গলুই সিনেমার পোশাক

‘গলুই’ সিনেমার পোশাক নিয়ে বর্ণিল এক আয়োজন করেছে দেশের জনপ্রিয় ফ্যাশন হাউস বিশ্বরঙ।

এ বিষয়ে বিস্তারিত জানাতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় গত ২৯ এপ্রিল (শুক্রবার)। রাজধানীর যমুনা ফিউচার পার্কে অবস্থিত বিশ্বরঙের শোরুমে এ আয়োজন অনুষ্ঠিত হয়। পাশাপাশি পোশাকের প্রদর্শনীও চলে এসময়।

ক্রেতারা ঘুরেফিরে দেখে দেখেন ‘গলুই’ সিনেমার লোগা ও ছবিতে নকশা করা বিশ্বরঙের পোশাক।

এসময় উপস্থিত ছিলেন গলুই সিনেমার প্রযোজক খোরশেদ আলম খসরু, পরিচালক এস এ হক অলিক, নায়িকা পূজা চেরী, আজিজুল হাকিমসহ সিনেমাটির পুরো টিম। উপস্থিত ছিলেন বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহাও। আরও উপস্থিত ছিলেন চিত্রপরিচালক সোহেল আরমান সহ চলচ্চিত্রাঙ্গনের অনেকে।

সম্মেলনে বিপ্লব সাহা জানান, বিশ্বরঙের নিজস্ব ডিজাইনে পাওয়া যাচ্ছে গলুই সিনেমার লোগো ও নানা দৃশ্যে সজ্জিত পোশাক। ঈদ উপলক্ষে এই পোশাকগুলো এরইমধ্যে সিনেমাপ্রেমী ক্রেতাদের নজড় কেড়েছে। এসব পোশাকের মধ্যে আছে শাড়ি, সালোয়ার-কামিজ, টি-শার্ট ও পাঞ্জাবী। আশা করছি এসব পোশাক এবং সিনেমা দুটোই হিট করবে এবারের ঈদে।’ গলুইয়ের পোশাকগুলো এই ঈদে পাওয়া যাবে বিশ্বরঙের বিভিন্ন শো রুমে।

প্রযোজক খোরশেদ আলম খসরু বলেন, ‘অনেক যত্ন নিয়ে আমরা ছবিটি তৈরি করেছি। শাকিব-পূজা প্রথমবার জুটি হয়ে আসছেন এ ছবি দিয়ে। নানা কারণেই ছবিটি দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে। তাই ঈদে ছবিটি মুক্তি দিচ্ছি। সে উপলক্ষে চলছে প্রচারণা। যার অংশ হিসেবে আমরা বিশ্বরঙকে পাশে পেয়েছি।

পরিচালক এস এ হক অলিক বিশ্বরঙ ও বিপ্লব সাহাকে ধন্যবাদ জানান ‘গলুই’য়ের ব্যতিক্রমী প্রচারণায় অংশ নেওয়ায়।

সিনেমার নায়িকা পূজা চেরী বলেন, ‘আমি খুবই এক্সাইটেড গলুই নিয়ে। মৌলিক গল্পে প্রেম ও গ্রামীন ঐতিহ্যকে দারুণভাবে তুলে ধরা হয়েছে এ ছবিতে। পাশাপাশি বিশ্বরঙকে ধন্যবাদ জানাই দারুণ এই আইডিয়া নিয়ে আমাদের প্রচারণার সঙ্গী হওয়ার জন্য।’

ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খান ও পূজা চেরী অভিনীত ‘গলুই’ সিনেমা। ২০২০-২১ অর্থ বছরে সরকারি অনুদানের ‘গলুই’ সিনেমা নৌকাবাইচ ও একটি পিরিওডিক্যাল গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button