আন্তর্জাতিক

মেক্সিকোতে একই পরিবারের ৬ জনকে গুলি করে হত্যা

উত্তর আমেরিকার দেশ মেক্সিকোর গুয়ানাজুয়াতো রাজ্যে একই পরিবারের ছয়জনকে গুলি করে হত্যা করা হয়েছে। নিহতদের ৪ জন পুরুষ ও দুইজন নারী। রবিবার (৩০ জানুয়ারি) রাজ্যের সিলাওর গ্রামীণ পৌরসভায় এই ভয়াবহ ঘটনাটি ঘটে। [ সূত্র : বার্তা সংস্থা এএফপি ]

এএফপি জানায়, নিহত ওই ছয়জনকে একটি ভবনের মধ্যেই পাওয়া যায় এবং সকলের শরীরেই গুলির আঘাতের চিহ্ন ছিল। নিহতদের বয়স ২৪ থেকে ৭৩ বছরের মধ্যে। তবে এর আগে নিহতদের মধ্যে একটি শিশু থাকার কথা জানানো হয়েছিল। ধারণা করা হচ্ছে, শনিবার (২৯ জানুয়ারি) রাতে এ হামলার ঘটনা ঘটে।

জানা গেছে,  একটি ভবনের মধ্যে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায় তাদের। প্রসিকিউটর অফিস আরও জানায়, গত চার মাসে সিলাওর গ্রামীণ পৌরসভায় এটি পঞ্চম হামলার ঘটনা। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়েছে।

গুয়ানাজুয়াতো কেন্দ্রীয় রাজ্য একটি সমৃদ্ধ শিল্প এলাকা যেখানে একটি তেল শোধনাগারও রয়েছে। সম্প্রতি সান্তা রোসা দে লিমা এবং জালিস্কো নিউ জেনারেশন নামে দুটি গ্রুপের বিরোধের জের ও মাদক ব্যবসাকে কেন্দ্র করে সহিংসতা বেড়ে গেছে রাজ্যটিতে। তেল শোধনাগারের জন্য জায়গাটি পরিচিত হলেও মাদক পাচারের কারণে জায়গাটি ক্রমে অপরাধপ্রবণ হয়ে উঠছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected