ফিচারলিড স্টোরিশুক্রবারের বিশেষসাহিত্য ও বিনোদন

তারকাদের ২০২১

মিডিয়া জগতের তারকাদের নিয়ে আলোচনা-সমালোচনা নতুন কিছু নয়। আর তাও যদি হয় প্রিয় তারকাদের কোনো বিষয়ে, তাহলে তো কোনো কথাই নেই। ২০২১ সালে তেমনি কয়েকজন তারকা ছিলেন নানা আলোচনা সমালোচনার মধ্যে। তেমনি কিছু ঘটনা তুলে ধরা হলো বছর শেষের এই দিনটিতে। 

পরীমনি ( ২৬ দিন ছিলেন কারাগারে ) :

পরীমনি

শোবিজ জগতে সবচেয়ে বেশি আলোচিত ও সমোলোচিত হয়েছেন চিত্রনায়িকা পরীমনি। ২৬ দিনের জন্য কারাগারে ছিলেন এই তারকা। তার মুক্তির জন্য বিভিন্ন অঙ্গণ থেকে দাবি উঠেছিলো।বিপুল পরিমাণ ওয়াইন, মাদক আইস, এলএসডি ও মাদক সেবনের সরঞ্জাম রাখার অভিযোগে আটক করা হয় পরিমনীকে। এরপর বাংলাদেশের গোয়েন্দা পুলিশের এডিসি গোলাম সাকলায়েনের জন্মদিনে কেক খাওয়ানোর ভিডিও ভাইরাল হয়ে যাওয়ায় আবার আলোচনায় আসে পরীমনি। ২৬ দিন পর মুক্তি পান তিনি। এরপর তার জন্মদিনের নাচ নিয়ে আবারো বিতর্কিত হন তিনি। ৭ আগস্ট এফডিসিতে সংবাদ সম্মেলন করে পরীমনির সদস্যপদ স্থগিত করা হয়। সর্বশেষ সিগারেট হাতে ছবি ভাইরাল করেও আলোচনায় থাকেন এই নায়িকা।  আর সব মিলে আলোচনা-সমালোচনার শীর্ষে ছিলেন এই তারকা।

আজমেরী হক বাঁধন: ( এ্যাপসা সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন) :

আজমেরী হক বাঁধন:

‘রেহানা মরিয়ম নূর’ চলচ্চিত্র নিয়ে বেশ আলোচিত হয়েছেন আজমেরী বাঁধন। কান চলচ্চিত্র উৎসবে প্রথম কোনো বাংলা চলচ্চিত্র সুযোগ পেলো। আর সেটাই হলো বাঁধন অভিনীত ‘রেহানা মরিয়ম নূর’ । চলচ্চিত্রটিতে অভিনয়ের জন্য এশিয়া প্যাসিফিক স্ক্রিন এ্যাওয়ার্ডসে (এ্যাপসা) সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন তিনি। এ ছাড়া বিশ্বখ্যাত ম্যাগাজিন ভ্যারাইটি ও ওয়েবসাইট ফিল্মিসিল্মির তালিকায়ও উঠেছে বাঁধনের নাম। এটি এ বিভাগে স্থান পাওয়া প্রথম বাংলাদেশী চলচ্চিত্র। এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডসের (অ্যাপসা) ১৪ তম আসরে চলচ্চিত্রটি যৌথভাবে গ্র্যান্ড জুরি পুরস্কার অর্জন করে এবং একই আসরে চলচ্চিত্রটির অভিনেত্রী আজমেরী হক বাঁধন, সেরা অভিনেত্রীর পুরস্কার জয় করেন। আর তাই বাঁধন ছিলেন সাফল্যের শীর্ষে।

শাকিব খান : ( যুক্তরাষ্ট্রে স্থায়ী হচ্ছেন )

শাকিব খান :

পুরো বছর জুড়েই শাকিব বুবলীর সম্পর্ক নিয়ে চলছিলো গুঞ্জন। সম্প্রতি শাকিব ও বুবলীর দুইটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। যেখানে দেখা যায়, বুবলী ও শাকিব খানের পৃথক ছবি কিন্তু একই হোটেলের সামনে।  এরই মধ্যে গুঞ্জন উঠে যুক্তরাষ্ট্রে স্থায়ী হচ্ছেন শাকিব খান । যদিও কতটুক সত্য এখনো জানা যায়নি। তাই এখনো আলোচনার মধ্যেই আছেন শাকিব খান।

মাহিয়া মাহি: ( নতুন বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন )

দ্বিতীয়বারের মতো  বিয়ের পিঁড়িতে বসেন মাহি। বর গাজীপুরের ব‍্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিব

সম্প্রতি সাবেক তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সাথে এক ফোনালাপ ফাঁস হওয়ার ঘটনায় আলোচনায় আসেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। যদিও তার আগে বিবাহ বিচ্ছেদ ও নতুন বিবাহ বন্ধনের আলোচনাতেও ছিলেন মাহি। ২০২১ এর ১৩ সেপ্টেম্বর দ্বিতীয়বারের মতো  বিয়ের পিঁড়িতে বসেন মাহি। বর গাজীপুরের ব‍্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিব। এরপরও সোশ্যাল মিডিয়ায় দাম্পত্য জীবনের রোমান্টিক ছবি প্রকাশের মাধ্যমে আলোচোনায় ছিলেন মাহি।

ইমন : ( ডিবির জিজ্ঞাসাবাদে পড়তে হয়েছে )

দ্বিতীয়বারের মতো  বিয়ের পিঁড়িতে বসেন মাহি। বর গাজীপুরের ব‍্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিব

নায়িকা মাহিয়া মাহির ঘটনার রেশ ধরেই বিতর্কের মুখে পড়েছেন শোবীজ তারকা ইমন।  চলতি বছরের শেষ দিকে দুই বছর আগের একটি অডিও ক্লিপ ভাইরাল হয়ে যায়।  যেখানে শোনা যায়- অশালীন ভাষায় চিত্রনায়িকা মাহিয়া মাহিকে দেখা করার জন্য বাধ্য করছেন প্রতিমন্ত্রী ডা. মুরাদ । আর সেখানে কথা বলতেও শোনা যায় চিত্রনায়ক ইমনকে। এ জন্য ডিবির জিজ্ঞাসাবাদে পড়তে হয়েছিলো এই তারকাকে।

জয়া আহসান: ( দুই বাংলায় আলোচিত )

দ্বিতীয়বারের মতো  বিয়ের পিঁড়িতে বসেন মাহি। বর গাজীপুরের ব‍্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিব

দেশের বসুন্ধরা এল. পি. গ্যাসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও জাতীয় চলচ্চিত্র পুরষ্কার বিজয়ী জয়া আহসান। ৩০ নভেম্বর সন্ধ্যায় বসুন্ধরা গ্রুপের হেডকোয়ার্টার-২ এর কনফারেন্স রুমে আয়োজিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত থেকে চুক্তিবদ্ধ হন তিনি। এবছর দুই বাংলার এই অভিনেত্রী আবির্ভূত হলেন নতুন রূপে। নায়িকা থেকে এবার গায়িকাও হলেন তিনি। কলকাতার অতনু ঘোষ পরিচালিত নতুন ছবি ‘বিনিসুতোয়’ অভিনয়ের পাশাপাশি প্লেব্যাক করেছেন জয়া।ছবিটিতে তার কণ্ঠে শোনা যাবে রবিঠাকুরের কালজয়ী গান ‘সুখের মাঝে তোমায় দেখেছি’। গানটির সংগীতায়োজন করেছেন দেবজ্যোতি মিশ্র। সম্প্রতি প্রাণীর প্রতি ভালোবাসার জন্য স্বীকৃতিও পেয়েছেন দুই বাংলার এই জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ভূষিত হয়েছেন ‘প্রাণবিক বন্ধু’ সম্মাননায়।

অপূর্ব : ( তৃতীয় বিয়ে করেছেন অপূর্ব )

অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব

২০২১ এর ২ সেপ্টেবর তৃতীয় বিয়ে করে আলোচোনা ও বিতর্ক দুটিরই মুখোমুখী হন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। পাত্রী যুক্তরাষ্ট্র প্রবাসী শাম্মা দেওয়ান। এর আগে নাজিয়া হাসান অদিতির সঙ্গে ২০২০ সালের ১৭ মার্চ অপূর্বর দ্বিতীয় সংসার ভাঙ্গে। ব্যক্তিগত কারণ দেখিয়ে দীর্ঘ নয় বছরের সংসার জীবনের ইতি টানেন তারা। ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার সঙ্গে বিয়ে হয়েছিল অপূর্বর। সেই সম্পর্কেরও ইতি হয়।

বিদ্যা সিনহা মিম ( বাগদান সম্পন্ন )

বিদ্যা সিনহা মিম ( বাগদান সম্পন্ন )

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম তার জন্মদিনে সবাইকে সারপ্রাইজ দিয়ে নিজের বাগদান সারলেন।জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট দিয়ে এই তথ্য জানান তিনি।মিমের হবু বরের নাম সানি পোদ্দার। তিনি সিটি ব্যাংকের কর্মকর্তা।

 

 

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button