বিনোদন

আবারো আইনি মামলায় কঙ্গনা

সম্প্রতি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কৃষকদের দীর্ঘদিনের আন্দোলনের মুখে  ‘বিতর্কিত’ তিন কৃষি আইন প্রত্যাহারের ঘোষণা দেন। আর সিদ্ধান্তটিকে মানতে পারেননি বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। কৃষক আন্দোলনকে খালিস্তানি বিক্ষোভের সঙ্গে তুলনা করেছেন তিনি। আর তাই নতুন করে আবারো আইনি ঝামেলায় পড়তে হলো তাকে। মুম্বাইয়ের একটি থানায় তার নামে মামলা হয়েছে।

কঙ্গনা ইনস্ট্রাগ্রামে লেখেন, ‘দুঃখজনক, লজ্জাজনক ও সম্পূর্ণ অন্যায়। সংসদে নির্বাচিত সরকারের পরিবর্তে যদি রাস্তায় বসে থাকা লোকেরাই আইন বানাতে শুরু করেন, তাহলে মানতেই হবে এটা একটা জিহাদি দেশ। ’

একই সঙ্গে কটাক্ষ করে ‘অভিনন্দন’ জানান এই তারকা। কৃষকদের এই প্রতিবাদকে খালিস্তানি আন্দোলনের সঙ্গে তুলনা করতেও ছাড়েননি কঙ্গনা। যে কারণে অভিনেত্রীর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন শিখ সম্প্রদায়ের সদস্যরা।

বিষয়টি নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমকে মুম্বাই পুলিশ জানায়, ২৯৫-এ ধারায় আমরা কঙ্গনার নামে এফআইআর রুজু করেছি। এবার আরও তদন্ত করা হবে।

উল্লেখ, কয়েকদিন আগেও বিতর্কিত মন্তব্যের জেরে এই বলিউড অভিনেত্রীর নামে দিল্লির পার্লামেন্ট স্ট্রিট থানায় রাষ্ট্রদ্রোহ মামলা হয়েছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button