খেলা

বিভিন্ন ভেন্যুতে ২৭জন ক্রিকেটারের ব্যক্তিগত অনুশীলন শুরু

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) তৈরি করা সময়সূচি অনুযায়ী, বিভিন্ন ভেন্যুতে ২৭জন ক্রিকেটার ব্যক্তিগত অনুশীলন শুরু করবেন। দ্বিতীয়বারের মতো আজ থেকে পাঁচ ভেন্যুতে পুনরায় শুরু হচ্ছে বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়দের ব্যক্তিগত অনুশীলন।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ১৫ জন ক্রিকেট অনুশীলন করবেন। এদের মধ্যে নতুনভাবে অর্ন্তভুক্ত হয়েছেন- টেস্ট অধিনায়ক মোমিনুল হক, টি-টোয়েন্টি দলনেতা মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, সৌম্য সরকার, সাদমান ইসলাম, বাঁ-হাতি স্পিনার তাইজুল ইসলাম, লেগ-স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব ও পেসার আল-আমিন হোসেন। চলতি সপ্তাহে ঢাকায় এসে অনুশীলনে যোগ দিবেন পেসার মুস্তাফিজুর রহমান। চিকিৎসার জন্য ইংল্যান্ডে যাওয়ায় কোয়ারেন্টাইনে থাকা ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল আগামী ১৪ আগস্ট অনুশীলনে যোগ দিবেন।

ঈদের বিরতির আগে মিরপুরে অনুশীলন করেছিলেন, মুশফিক , ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন, এনামুল জক বিজয়, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ, মেহেদি হাসান রানা।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে পুনরায় অনুশীলন শুরু করছেন মেহেদি হাসান মিরাজ, মেহেদি হাসান ও নুরুল হাসান সোহান। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম বক্তিগত অনুশীলনে নাসুম আহমেদ ও সৈয়দ খালেদের সাথে যোগ দিবেন পেসার আবু জায়েদ রাহি ও এবাদত হোসেন।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিংয়ামে নাইম হাসানের সঙ্গী হচ্ছেন, ইয়াসির আলি রাব্বি ও ইরফান শুক্কুর। রাজশাহীর কামরুজ্জামান স্টেডিয়ামে নাজমুল হোসেন শান্তর সাথে যোগ দিবেন বাঁ-হাতি স্পিনার সানজামুল ইসলাম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button