খেলা

পাকিস্তান দলের জন্য চট্টগ্রামে ৭ স্তরের নিরাপত্তা

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি), বাংলাদেশ-পাকিস্তান ক্রিকেট খেলা উপলক্ষে ২৩ নভেম্বর থেকে ৯০০ পুলিশ সদস্যের ৭ স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে।

বৃহস্পতিবার ১৮ নভেম্বর চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান নগর পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

পুলিশ কমিশনার জানান, বাংলাদেশ-পাকিস্তান ক্রিকেট দলের চট্টগ্রাম সফরকালে ক্রিকেটারদের হোটেল অবস্থানকালে চট্টগ্রাম রেডিসন ব্লু বে ভিউতে ৩ স্তরের নিরাপত্তা এবং জহুর আহাম্মদ চৌধুরী স্টেডিয়ামে ৪ স্তরের নিরাপত্তায় মোট ৯০০ পুলিশ সদস্য দায়িত্ব পালন করবেন।

এর মধ্যে রয়েছে সড়কপথে এস্কর্ট প্রদান, বিমানবন্দরে নিরাপত্তা, খেলোয়াড় গমনাগমনে নিরাপত্তা ডিউটি, হোটেল কেন্দ্রিক নিরাপত্তা, স্টেডিয়াম কেন্দ্রিক নিরাপত্তা, অনুশীলন ডিউটি ও স্ট্রাইকিং রিজার্ভ ফোর্স। এই নিরাপত্তা ব্যবস্থায় কুইক রেসপন্স টিম, সোয়াট টিম, বোম্ব ডিসপোজাল ইউনিট দায়িত্ব পালন করবে বলে জানান সালেহ মোহাম্মদ তানভীর।

উল্লেখ্য, আগামী ২৪ ও ২৫ নভেম্বর চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনে নামবে বাংলাদেশ ও পাকিস্তান ক্রিকেট দল। তাই ২৩ নভেম্বর এ দুই ক্রিকেট দল চট্টগ্রাম হোটেল রেডিসন ব্লু বে ভিউতে অবস্থান করবে। ২৬ নভেম্বর থেকে ৩০ নভেম্বর টেস্ট ম্যাচ হবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button