খেলা

ফেরি ইস্যুতে উইন্ডিজের সঙ্গে সম্পর্ক নষ্ট করতে নারাজ বিসিবি

ওয়েস্ট ইন্ডিজ সফরে ‘ফেরি’ কাণ্ড বিব্রত করছে দুদেশের ক্রিকেট বোর্ডকে, এমনটাই জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

সেইন্ট লুসিয়ায় টেস্ট সিরিজ শেষ করে টি-টোয়েন্টি সিরিজের দুটি ম্যাচ খেলতে ফেরিতে করে ডমিনিকায় যায় বাংলাদেশ দল।

তবে ফেরিতে আটলান্টিক মহাসাগর পাড়ি দেওয়ার সময় অসুস্থ হয়ে পড়েন দলের বেশ কয়েকজন ক্রিকেটার। কেন ফেরিতে করে ডমিনিকা গেল বাংলাদেশ দল আর কেনই বা বিসিবি এমন সিদ্ধান্ত নিলো? এমন পরিস্থিতির প্রায় সপ্তাহখানেক পর জবাব দিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

মঙ্গলবার গণমাধ্যমে নিজামউদ্দিন বলেছেন, ‘আমি ব্যক্তিগতভাবে মনে করি বিষয়টা যেভাবে এসেছে আসলে ওরকম ছিল না। আমাদের সঙ্গে যখন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড যোগাযোগ করে আমরা কিন্তু সঙ্গে সঙ্গেই আমাদের উদ্বেগ জানিয়েছিলাম। আমাদের দলের এই ধরনের ভ্রমণের অভিজ্ঞতা নেই। এটা আমরা জানিয়েছিলাম। পরবর্তীতে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড জানায়- বর্তমান পরিস্থিতিতে অনেক ফ্লাইট বন্ধ হয়ে গেছে, বিভিন্ন এয়ারলাইনসের বিমান চলাচল সীমিত হয়ে গেছে, খুব ছোট ছোট বিমান এখানে যাতায়াত করে।’

বিসিবি নির্বাহী প্রধান আশ্বাস দিয়েছেন ভবিষ্যতে এমন পরিস্থিতি আর হবে না। এ ছাড়া ফেরিকাণ্ডে যাতে উইন্ডিজ ক্রিকেটের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন না হয়, বিসিবির সেদিকেও নজর থাকবে বলে জানান তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button