বিনোদনসাহিত্য ও বিনোদন

শুরু হলো অনলাইনভিত্তিক গানের প্রতিযোগিতা ‘তোমাকেই খুঁজছে ৮৬’

প্রতিভার প্রকাশের কোনো বয়স নেই। প্রতিভা কখনও হারিয়েও যায় না। এ কথাই আরও একবার প্রমাণ করল ‘এসএসসি ব্যাচ ১৯৮৬ বাংলাদেশ’।
নানা উদ্যোগের ধারাবাহিকতায় এই প্ল্যাটফর্মটি এবার আয়োজন করল অনলাইনভিত্তিক গানের প্রতিযোগিতা ‘তোমাকেই খুঁজছে ৮৬’।
রাজধানীর উত্তরা মডেল ক্লাবে ১ অক্টোবর শুক্রবার বিকেল ৫টায় বর্ণিল আয়োজনে এই প্রতিযোগিতার উদ্বোধন হলো।
করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে এ আয়োজনে প্রতিযোগী, বিচারক, আয়োজক এবং আমন্ত্রিত অতিথিরা অংশ নেন।
‘তোমাকেই খুঁজছে ৮৬’ আয়োজনের আহ্বায়ক গোলাম কবীর দিনার জানান, ‘এসএসসি ব্যাচ ১৯৮৬ বাংলাদেশ’ এর সদস্যদের মধ্য থেকে ৩৩ জন প্রতিযোগী এরই মধ্যে নিবন্ধন করেছেন। তাদের ৫ গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা শুরু হবে। ধাপে ধাপে অডিশন শেষে হবে চূড়ান্ত পর্ব। বিচারকদের মূল্যায়নের পাশাপাশি অনলাইন দর্শক-শ্রোতাদের লাইক এবং মন্তব্যের স্কোর যোগ করে চূড়ান্ত বিজয়ী নির্বাচন করা হবে।
তোমাকেই খুঁজছে ৮৬
প্রতিযোগিতার সদস্য সচিব শারমীন আরা জানান, অংশগ্রহণকারীদের উৎসাহ দেথে তারা মুগ্ধ। বিচারকরাও সহযোগিতা করছেন। সব কিছু মিলে একটি সফল আয়োজনের আশা করছেন তারা।
সারা দেশ থেকে ১৯৮৬ সালে এসএসসি পাস করা ব্যক্তিদের প্ল্যাটফর্ম ‘এসএসসি ব্যাচ ১৯৮৬ বাংলাদেশ’ এর প্রতিষ্ঠাতা অ্যাডমিন আশরাফুল হক সোহেল বলেন, এই প্ল্যাটফর্মটি শুরু থেকেই নানা-সামাজিক-সাংস্কৃতিক এবং উন্নয়ন কাজ করে আসছে। মানবিক কর্মকাণ্ড, সাহিত্য চর্চা, প্রকাশনা, গান, আবৃত্তি ও কবিতা পাঠের আয়োজনগুলো প্রুপের সদস্যদের বাইরেও দেশ-বিদেশে সুনাম অর্ন করেছে। এবার সঙ্গীত প্রতিযোগিতা ‘তোমাকেই খুঁজছে ৮৬’ সাফল্যের আরেকটি মাইলফলক সৃষ্টি করতে যাচ্ছে বলে আশা প্রকাশ করেন তিনি। এ আয়োজনের সাথে সক্রিয়ভাবে জড়িতদের ধন্যবাদ জানান আশরাফুল হক সোহেল। ‘
তোমাকেই খুঁজছে ৮৬’ প্রতিযোগিতার বিচারক হিসেবে রয়েছেন- সঙ্গীতশিল্পী আসমা শান্তা, রোজী আক্তার শেফালী, রওশন আরা খুকী, সিংগার দিদার এবং সাজ্জাদ হোসেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button