ফেসবুক থেকে

আজ ইসিবি চত্বরের সর্বস্তরের জনগন দুঃখ-ভারাক্রান্ত : সাইফুল ইসলামের ফেসবুক থেকে

আজ আমরা সকল ইসিবি চত্বরের সর্বস্তরের জনগন দু:খ-ভারাক্রান্ত ..!! কিন্তু বেশিদিন আগের কথা না ২০২১ সালের ৫ ই ফেব্রুয়ারীতে আমরা কতিপয় যুবক মিলে “ইসিবি চত্বরে অবিলম্বে ফুট ওভার ব্রিজ, বাসস্টান্ড, যাত্রি ছাউনি স্থাপন এবং স্পীড ব্রেকার ও জেব্রা ক্রসিং এর দাবীতে মানববন্ধন এবং গনস্বাক্ষর কর্মসূচি করে করেছিলাম .! কিন্তু তখন আমাদের এই মানববন্ধন টি অনেকের ই চোখে পড়ে নাই কেউ বলসে এই গুলোর দরকার নাই, বেশি মানুসের সহায়তা আমরা পাইনাই.! নিজেদের স্বেচ্ছা শ্রমে পুরো মানব বন্ধন এবং গনস্বাক্ষর কারযক্রম শেস করলাম ৷! কিন্তু আমাদের অনেকেরই এই সব মাথা ব্যাথা এর কারন না , কারন আমাদের তো কেউ মরছে না.!
তবে হ্যা আজকে মারা গেল স্কুল পড়ুয়া দশম শ্রেনীর ছাত্র শান্ত..! মহান আল্লাহ তায়ালা শান্ত এর পরিবার কে এই শোক কে সহ্য করার তৌফিক দান করুন আমিন.!
hasan shanto
শান্ত ছিল কারো ছেলে কারো বা ভাই কারো বা বন্ধু ! কিন্তু আজকে সেই ছেলেটি যার নাম শান্ত ইসিবি চত্বরে এক চলন্ত প্রাইভেট কার এর চাপায় নিহত হল.! এখন সবাই সরব কিন্তু আমাদের সকলের নীরব হতে বেশী ক্ষন লাগবে না.! এখন ও আমরা একটু বিবেক কে জাগ্রত করি নিজের জন্য নিজের পরিবার এর কথা ভেবেও এগিয়ে আসি,সচেতন হই, ভয়েস রেইজ করি.! তা না হলে আমরা নিজেদের কাছেই লজ্জিত হয়ে থাকব সারা জীবন.! আমি বা আপনি নাহলে মরব না ! কেউ না কেউ মরবে ! তবে কে জানে আমার আপনার ও এই দশা হবে কিনা আমরা গ্যারান্টি দিয়ে বলতে পারব না.! অতএব দয়া করে সামাজিক কারযক্রম গুলোতে আমরা অংশগ্রহন করি, অংশগ্রহন করলে মানুসের সচেতনতা বাড়বে এবং আমাদের বিভিন্ন প্রকারের নাগরিক দূরভোগ গুলো ও হ্রাস পাবে.!আমাদের শুধু সবার এক্টাই দাবি হওয়া উচিত যে আমরা আর একটি ও প্রান সড়ক দূরঘটনায় ঝরতে দিতে দিব না!!
[ সাইফুল ইসলাম লিমনের ফেসবুক ওয়াল থেকে নেয়া ]

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button